হবিগঞ্জ

ম্যাজিস্ট্রেট পরিচয়ে টাকা তুলছিলেন নারী, ধরলেন ব্যবসায়ীরা…

বানিয়াচং প্রতিনিধিঃ আলেমা আক্তার নামের একজন নারী সুসজ্জিত হয়ে ম্যাজিস্ট্রেট পরিচয়ে টাকা আদায় করছিলেন ব্যবসায়ীদের কাছ থেকে। তার কথাবার্তায় সন্দেহ হলে ব্যবসায়ীরা সহকারি সহ এই নারীকে আটক করে জিজ্ঞাসাবাদ করেন। পরে জিজ্ঞাসাবাদে ধরা পড়ে ওই সুন্দরী রমনী ভূয়া। পরে সন্ধ্যায় বিষয়টি উপজেলা প্রশাসনকে অবগত করা হলে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে অভিযুক্তদেরকে কারাদণ্ডদেশের দেয়া হয়। কারাদণ্ড দেয়ার পরপরই তাদেরকে হবিগঞ্জ জেলা কারাগারে প্রেরণ করা হয়।

ঘটনাটি হবিগঞ্জ জেলার বানিয়াচংয় উপজেলায় ঘটে। ভুয়া ম্যাজিস্ট্রেট পরিচয়দানকারি ও তার এক সহযোগীকে আটক করে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে কারাদন্ড দেয়া হয়েছে।

ভুয়া ম্যাজিস্ট্রেট পরিচয়দানকারি নারী আলেমা আক্তার (২৫) জেলার শায়েস্তাগঞ্জ উপজেলার লাদিয়া গ্রামের জুগুর আলীর কন্যা। সহযোগী রাকিব মিয়া (১৯) একই গ্রামের সাগর আলীর পুত্র। তাদের উভয়কেই ৭দিন করে কারাদন্ড দেয়া হয়।

জানা যায়, মঙ্গলবার বিকেলে বানিয়াচং উপজেলা সদরের নতুন বাজারে ভুয়া ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে ব্যাবসায়ীদের নিকট থেকে অর্থ আদায় করছিলেন আলেমা আক্তার নামে ওই নারী। বিষয়টি সাধারণ ব্যাবসায়ীরা বুঝতে পেরে অভিযুক্তদেরকে আটক করেন।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো সাইফুল ইসলাম।

Back to top button