বিজ্ঞপ্তি

বিয়ানীবাজার রিপোর্টার্স ইউনিটির নতুন কমিটিকে বিয়ানীবাজার প্রেস ক্লাবের অভিনন্দন

বিয়ানীবাজার টাইমসঃ বিয়ানীবাজার রিপোর্টার্স ইউনিটির নবগঠিত কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বিয়ানীবাজার প্রেস ক্লাবের নেতৃবৃন্দরা।

সোমবার (২২ এপ্রিল) এক অভিনন্দন বার্তায় ক্লাবের সভাপতি সুয়াইবুর রহমান স্বপন ও সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদ বিয়ানীবাজার রিপোর্টার্স ইউনিটির নবনির্বাচিত সভাপতি এহসান করিম খোকন এবং সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম সাজুকে অভিনন্দন জানান।

অভিনন্দন বার্তায় তারা বলেন, বিয়ানীবাজার রিপোর্টার্স ইউনিটির নতুন কমিটির মাধ্যমে সাংবাদিকতার বিকাশ এবং ঐতিহ্য অক্ষুন্ন থাকবে। বিয়ানীবাজারে কর্মরত সাংবাদিকদের মধ্যে যে সৌহাদ্যপূর্ণ সম্পর্ক ছিলো তা আরো সুদৃঢ় হবে।

তারা আরও বলেন, নতুন কমিটি বিয়ানীবাজার রিপোর্টার্স ইউনিটিকে উত্তরোত্তর সমৃদ্ধির পথে এগিয়ে নিয়ে যাবে এবং পেশাদার সাংবাদিকদের বিচরণক্ষেত্রে পরিণত করতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

উল্লেখ্য, গত রোববার (২১ এপ্রিল) সন্ধ্যায় পৌরশহরের একটি রেস্টুরেন্টের হলরুমে আয়োজিত এক সভায় এহসান করিম খোকনকে সভাপতি এবং শহিদুল ইসলাম সাজুকে সাধারণ সম্পাদক করে তিন বছর মেয়াদী বিয়ানীবাজার রিপোর্টার্স ইউনিটির নতুন কমিটি ঘোষণা করা হয়।-প্রেস বিজ্ঞপ্তি

Back to top button