বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজারে দুই মাদক কারবারীসহ আটক ৩

বিয়ানীবাজার টাইমসঃ বিয়ানীবাজার থানা পুলিশের বিশেষ অভিযানে ৭২ বোতল ভারতীয় মদসহ দুইজন মাদক কারবারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (৫ মার্চ) রাত ১১টার দিকে উপজেলার দুবাগ ইউনিয়নের খাড়াভরাস্থ সপ্তগ্রাম স্কুলের সামনের পাকা রাস্তার উপর থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। ওইদিন পৃথক আরেক অভিযানে সিআর মামলায় পরোয়ানাভুক্ত একজন আসামীকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো- সিলেটের বিয়ানীবাজার উপজেলার দুবাগ ইউনিয়নের চরিয়া গ্রামের মৃত তজম্মুল আলীর ছেলে ফয়সল আহমদ (৪৬) এবং মৌলভীবাজারের বড়লেখা উপজেলার সুজাউল গ্রামের মৃত এমরান হোসেনের সাদিক আহমদ (৪০)।

এছাড়া সিআর মামলার পরোয়ানাভুক্ত অপর আসামী হলো- উপজেলার শেওলা ইউনিয়নের ঢেউনগর গ্রামের লুতফুর রহমান ওরফে ফজলুল হকের ছেলে আফজল হোসেন।

থানা পুলিশ জানায়, অপরাধ দমন, আসামী গ্রেপ্তার ও জেলার সার্বিক আইন শৃঙ্খলা রক্ষায় সিলেট জেলা পুলিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তাছাড়া জেলার সংঘটিত সংঘবদ্ধ অপরাধ, খুন, ধর্ষণ, পরোয়ানাভুক্ত সাজাপ্রাপ্ত ও চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেপ্তার জেলা পুলিশ সর্বাধিক গুরুত্ব দিয়ে আসছে। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার রাত ১১টার সময় অতিরিক্ত পুলিশ সুপার জকিগঞ্জ সার্কেল ইয়াহিয়া আল মামুনের তত্ত্বাবধানে এবং বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ দেব দুলাল ধরের নির্দেশনায় এসআই (নিরস্ত্র) শাহ মোঃ হিমেল ও এএসআই পাবেল মাহমুদ নেতৃত্বাধীন একদল পুলিশ দুবাগ ইউনিয়নের খাড়াভরাস্থ সপ্তগ্রাম স্কুলের সামনের পাকা রাস্তায় অভিযান পরিচালনা করে ৭২ বোতল ভারতীয় অফিসার চয়েজ মদসহ দুজনকে গ্রেপ্তার করা হয়।

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ দেব দুলাল ধর গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Back to top button