বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজারের উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন দাখিল করলেন ২২ প্রার্থী

মহসিন রনি : বিয়ানীবাজার উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে মনোনয়ন পত্র দাখিলের শেষ তারিখে এসে মনোনয়ন দাখিল করেছেন ৯ জন চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ছাড়া ও ৪ জন মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী।

চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেছেন মো: আব্দুল বারী, মো: জহির উদ্দিন, মো:জাকির হোসেন, দেওয়ান মাকসুদুল ইসলাম, আতাউর রহমান খান, মো: আবুল কাশেম পল্লব, মোহাম্মদ জামাল হোসেন, মোহাম্মদ জাকির হোসেন, মোহাম্মদ গৌছ উদ্দিন ও ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেছেন মোঃ আফজাল হোসেন, আব্দুল আলিম, সায়দুল হক, আশরাফুল হক রুনু, মো: খালেদুর রহমান, সুহেল আহমদ রাশেদ, জামাল উদ্দিন, মো: জসিম উদ্দিন, আব্দুল্লাহ আল মামুন খাঁন, এছাড়াও মহিলা ভাইস চেয়ারম্যান পদে জেসমিন নাহার, হাসিনা আক্তার, রোমানা আফরোজ, জাহানারা বেগম মনোনয়ন দাখিল করেছেন।

মনোনয়ন দাখিল শেষে চেয়ারম্যান পদপ্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান খান বলেন, জীবনের শেষ নির্বাচনে অংশগ্রহণ করবো সকলের সহযোগিতা ও সমর্থন কামনা করছি। আশা করি জনগণ সঠিক রায় দেবে।

চেয়ারম্যান পদ প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান আবুল কাশেম পল্লব বলেন, উপজেলা পরিষদের বরাদ্ধ সীমিত তবে আমি সব সময় সঠিক ভাবে বন্টণ করে দিয়েছে এ ধারাবাহিকতা অব্যাহত থাকবে। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান পদ প্রার্থী দেওয়ান মাকসুদুল ইসলাম আওয়াল বলেন, আমি সকল প্রার্থীকে হেভিওয়েট মনে করে নিজেকে ক্ষুদ্রের তালিকায় রাখছি আশা করি সবাই তাদের ভোট দিয়ে আমাকে নির্বাচিত করবে। জীবনে অনেকের হয়েই কাজ করেছি নির্বাচনে এবার সকলের সহযোগিতা চাই প্রার্থী হিসেবে।

Back to top button