গোলাপগঞ্জসিলেট

গোলাপগঞ্জে ক্লাস ফাকি দিয়ে রেস্টুরেন্টে গিয়ে প্রেম, ৭ শিক্ষার্থীকে জরিমানা

বিয়ানীবাজার টাইমস ডেস্কঃ প্রেম করতে রেস্টুরেন্টে গিয়ে বেরসিক ম্যাজিস্ট্রেট এর হাতে ধরা পড়েছেন ৭ জন যুবক-যুবতী। পরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাদের কাছ থেকে ৫ হাজার টাকা করে জরিমানা আদায় করা হয়। এছাড়াও ওই রেস্টুরেন্ট মালিককেও ১০হাজার টাকা জরিমানা করা হয়।

সোমবার (৩০ অক্টোবর) দুপুরে সিলেটের গোলাপগঞ্জে এমন ঘটনা ঘটে।

জানা যায়, দীর্ঘদিন থেকে স্কুল কলেজের শিক্ষার্থী ও উঠতি বয়সের যুবক-যুবতীরা নিরাপদ প্রেমের স্থান হিসেবে বেছে নেয় গোলাপগঞ্জের কাজী ফার্মস কিচেনকে। সোমবারও প্রতিষ্ঠানটিতে বিদ্যালয় খোলাকালীন সময় যুবক-যুবতীরা রয়েছে এমন তথ্যের ভিত্তিতে অভিযানে নামে উপজেলা প্রশাসন। পরে সেখান থেকে ৭জন জনকে ৫ হাজার টাকা করে ৩৫ হাজার টাকা ও প্রতিষ্ঠান কর্তৃপক্ষকে ১০ হাজারসহ মোট ৪৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। তাদের প্রত্যেকের বয়স ২০ থেকে ২২বছর। এসময় অভিযুক্ত যুবক-যুবতীরা একটি প্রতিষ্ঠানের শিক্ষার্থী বলে প্রথমে দাবি করে। পরে ওই প্রতিষ্ঠানের অধ্যক্ষ উপস্থিত হয়ে তাদের চিনতে পারছেন না বলে জানান।

অভিযানে নেতৃত্ব দেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট অভিজিৎ চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন, গোলাপগঞ্জ পৌর সভার মেয়র আমিনুল ইসলাম রাবেল, গোলাপগঞ্জ মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুমন চন্দ্র সরকার, উপ-পরিদর্শক নুর মিয়া, পার্থ সারথী দাশ।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট অভিজিৎ চৌধুরী বলেন, যুবক-যুবতীদের এমন কর্মকান্ড থেকে বিরত রাখতে সমাজের সচেতন ব্যক্তি ও অভিভাবকদের আরও দায়িত্বশীল ভূমিকা রাখতে হবে। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

Back to top button