বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজার-সিলেট আঞ্চলিক মহাসড়কে বাস-সিএনজির মুখোমুখী সংঘর্ষ, নিহত ১

নিজস্ব প্রতিবেদকঃ বিয়ানীবাজার উপজেলায় সিলেট-বিয়ানীবাজার আঞ্চলিক মহাসড়কে যাত্রীবাহী একটি বাস ও সিএনজি চালিত একটি অটোরিকশার মুখোমুখী সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এতে গুরুতর আহত হয়েছেন আরও ৪ জন। সোমবার দিবাগত রাত আনুমানিক সাড়ে ৯ টার সময় মর্মান্তিক ঘটনাটি ঘটে।

নিহত আতাউর রহমান (৪৫) সিলেট সদরের লামাবাজার এলাকার বাসিন্দা। কানাইঘাট সাব-রেজিষ্ট্রার অফিসের অফিস সহকারী হিসেবে কর্মরত ছিলেন তিনি।

সূত্র জানায়, সোমবার দিবাগত রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে বিয়ানীবাজার-সিলেট আঞ্চলিক মহাসড়কের কাকুরা জমশেদ আহমদ উচ্চ বিদ্যালয়ের সামনে সিলেট থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয় কানাইঘাট থেকে ছেড়ে আসা একটি সিএনজির। এতে সিএনজিটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে সিএনজি ভেতরে থাকা ৫ যাত্রী গুরুতর আহত হন। তাদেরকে স্থানীয়রা উদ্ধার করে চারখাই বাজারে একটি হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগে দায়িত্বরত চিকিৎসক একজনকে মৃত ঘোষনা করেন এবং বাকি চারজনকে মুমূর্ষ অবস্তায় সিলেট এম এ জি ওসমানি হাসপাতালে প্রেরন করেন।

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) তাজুল ইসলাম বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত ব্যক্তির লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে।

Back to top button