ওসমানীনগরসিলেট

সিলেটে পুত্রের দাফন শেষে পিতার মৃত্যু

ওসমানীনগর প্রতিনিধিঃ সিলেটের ওসমানীনগরে পুত্রের আত্মহত্যার ২৪ ঘন্টার মধ্যেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন পিতা ফারুক মিয়া (৭৫)।
রবিবার বিকেল ৪ টার দিকে গলায় ফাঁস দিয়ে ফারুক মিয়ার ছেলে আলী আকবর (২৮) আত্মহত্যার করে।

আলী আকবরকে তার ঘরে ডাকতে গেলে ঘরের দরজা বন্ধ থাকায় পরিবারের সদস্যরা দরজার ফাঁক দিয়ে দেখেন ঘরের চালের বাঁশের সঙ্গে ওড়না পেঁচিয়ে ঝুলে রয়েছে তার মরদেহ।

খবর পেয়ে পুলিশ এসে দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করে। সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতলে ময়না তদন্তের পর সোমবার দুপুরে মৃতের লাশ আসে বাড়িতে।

দুপুর আড়াইটার দিকে পারিবারিক কবরস্থারেন নিজ হাতে আলী আকবরের পিতা ফারুক মিয়া পুত্রের দাফন সম্পন্ন করেন। বিকাল ৩টায় নিজ বাড়িতে এসে তিনি অসুস্থ হয়ে মৃত্যুর কোলে ঢলে পড়েন।

বিষয়টি নিশ্চিত করে ফারুক মিয়ার ভাগ্নে আবুল কালাম আজাদ বলেন, তার মামা ফারুক মিয়া দীর্ঘদিন থেকে অসুস্থ ছিলেন। এর আগেও তিনি ২বার হার্ট অ্যাটাক করেছেন। ৬ মাস পূর্বে ফারুক মিয়ার স্ত্রীরও মৃত্যু হয়। সোমবার দুপুরে নিজের ছেলের মরদেহ কবরস্থ করে বাড়ি ফিরেই অসুস্থ হয়ে মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি। আকবরের দাফনের পর আত্মীয় স্বজনরা বাড়ি ফেরার প্রস্থুতি নিলেও তাদেরও বাড়ি ফেরা হয়নি আজ।

আজ সোমবার রাত ৮টায় জানাজার নামাজের পর ফারুক মিয়ার দাফন সম্পন্ন হবে। পিতা ও পুত্রের এমন হৃদয় বিদারক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

Back to top button