গোলাপগঞ্জসিলেট

গোলাপগঞ্জে দুর্ঘটনায় বিয়ানীবাজারের দুই পরিবারের বাবা-ছেলে ও মা-মেয়ের মৃত্যু

টাইমস ডেস্কঃ সিলেট-জকিগঞ্জ সড়কের গোলাপগঞ্জে ট্রাক ও দুটি সিএনজি অটোরিকশার সংঘর্ষের ঘটনায় মৃত্যু বেড়ে ৪জনে দাড়িয়েছে।

ঘটনাস্থলেই ২ জনের মৃত্যু হয়। পরে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও ২ জন শেষ নি:শ্বাস ত্যাগ করেন।

নিহতরা হলেন, বিয়ানীবাজার উপজেলার পৌর এলাকার নয়াগ্রামের ফারুক আহমদের স্ত্রী রাশেদা বেগম (৩৮) ও মেয়ে ফারিয়া আক্তার (১৬) একই উপজেলার মাটিকাটা গ্রামের সিরাজ মিয়ার স্ত্রী জেবু বেগম (৪৫) ও তার ছেলে নুরুল ইসলাম সাজিদ (২৫)। বর্তমানে তারা সিলেটের আখালিয়া এলাকার বাসিন্দা।

জানা যায়, রোববার বিকেল ৪টার দিকে সিলেট-জকিগঞ্জ সড়কে উপজেলার হাজীপুর এওলাটিকর নামক স্থানে বিয়ানীবাজার থেকে সিলেটগামী একটি সিএনজি অটোরিকশাকে ওভারটেক করতে গিয়ে অপর একটি সিএনজি অটোরিকশার সিলেট থেকে গোলাপগঞ্জগামী ট্রাক (ঢাকা মেট্রো ট- ১৪-১৬৮০) এর সাথে সংঘর্ষের ঘটনা ঘটে।

তাৎক্ষনিকভাবে স্থানীয়রা তাদের উদ্ধার করলেও মা ও ছেলে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন।

এসময় স্থানীয়রা আহতদের উদ্ধার উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রোববার রাতে চিকিৎসাধীন অবস্থায় মা ও মেয়ে মৃত্যুর কোলে ঢলে পড়েন।

ঘটনার পর ঘাতক ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশাটি পুলিশ হেফাজতে নেয়া হলেও চালক ও হেলপার পালিয়ে যায়।

রোববার রাত সাড়ে ১২টায় এ তথ্য নিশ্চিত করে গোলাপগঞ্জ মডেল থানার উপ-পরিদর্শক পার্থ সারতি দাস বলেন, ঘটনাস্থলে ২জন ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও ২জন মৃত্যুবরণ করেন। লাশ ময়না তদন্তের জন্য ওসমানীর মর্গে রয়েছে বলে তিনি জানান।

Back to top button