বিশ্বনাথ

বিশ্বনাথে নিজের বিয়ের গেট দিয়ে লাশ হয়ে বের হলেন তরুণী

নিউজ ডেস্ক- সিলেটের বিশ্বনাথে বিয়ে বাড়িতে আনন্দের বদলে চলছে শোকের মাতম। বিয়ের একদিন পূর্বেই পুকুরে পড়ে লন্ডন প্রবাসী তরুণীর মৃত্যু নিয়ে পরিবার ও গ্রামবাসীর মাঝে নেমে এসেছে শোকের ছায়া। কনের বদলে বিয়ের গেট দিয়ে লাশ হয়ে বাহির হলেন এই তরুণী।

এমন হৃদয় বিদারক ঘটনাটি ঘটেছে পৌরসভার ৬নং ওয়ার্ডের চরচন্ডি গ্রামের লন্ডন প্রবাসী ছুরাব আলীর বাড়িতে। সোমবার সকালে নিজ পুকুরের পানিতে ডুবে মর্মান্তিক মৃত্যু হয় তার বুদ্ধি প্রতিবন্ধি মেয়ে রুকেয়া খাতুন (২৬) এর।

নিহত রুকেয়া খাতুনের চাচা গোলাপ মিয়া জানান, যে গেটের নীচ দিয়ে কনে সেজে বর ভাতিজার বাড়িতে যাওয়ার কথা সেই গেট দিয়ে লাশ হয়ে বের হয়েছে আমার ভাতিজি।

বুধবার (৩০ নভেম্বর) অপর ভাতিজা সুয়েব আহমদ (২৮) এর সঙ্গে রুকেয়া খাতুনের বিয়ের দিন তারিখ ধার্য্য ছিলো। বাড়িতে বিয়ের গেট, লাইটিং’সহ নানা আয়োজনে অনেকটা ধুমধাম করে চলছিল আনন্দ উল্লাস। মঙ্গলবার (২৯ নভেম্বর) ছিল গায়ে হলুদ। আর এই বিয়ের জন্য গত ২৫ নভেম্বর শুক্রবার স্বপরিবারে তারা ভাতিজাকে নিয়ে দেশে ফিরেন। কিন্তু এর আগেই ২৮ নভেম্বর সোমবার সকালে বাড়ির পুকুড়ে পা ছিটকে পড়ে যান রুকেয়া খাতুন। এরপর তার মা মরিয়ম খাতুন (৪৬) তাকে পানি থেকে তুলতে গিয়ে তিনিও পানিতে ডুবে যাওয়ার উপক্রম হয়ে পড়ে ছিলেন। পরে রুকেয়া খাতুনকে পানি থেকে তুলে সিলেটের নর্থ-ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ফলে বিয়ের সকল আয়োজন সম্পন্ন হওয়ার পরও প্রবাসীর ওই বাড়িতে আনন্দের বদলে এখন নিরান্দই বিরাজ করছে। পাশাপাশি পুরো গ্রামেই নেমে এসেছে শোকের ছায়া।

বিষয়টি নিশ্চিত করে বিশ্বনাথ থানার ওসি গাজী আতাউর রহমান জানান, তার পরিবারের কোন আপত্তি না থাকায় অপমৃত্যু মামলা দায়েরের পর ওইদিন রাতে জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হয়েছে।

Back to top button