বিশ্বনাথসিলেট

উপজেলা চেয়ারম্যানকে নিয়ে একি বললেন বিশ্বনাথের নির্বাচিত মেয়র!

টাইমস ডেস্কঃ গত ২ নভেম্বর অনুষ্ঠিত ভোটে সিলেট জেলার বিশ্বনাথের প্রথম পৌরসভা মেয়র নির্বাচিত হয়েছেন সাবেক আওয়ামী লীগ ও জাতীয় পার্টি নেতা এবং উপজেলা চেয়ারম্যান মুহিবুর রহমান।

নির্বাচিত হওয়ার মাত্র ৮ দিনের মাথায় বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা মো. নুনু মিয়াকে যেন বোমা ফাটালেন তিনি।

বুধবার (৯ নভেম্বর) পৌরশহরের নতুনবাজার এলাকায় পৌরবাসীর দেয়া গণসংবর্ধনা অনুষ্ঠানে মেয়র মুুহিবুর রহমান বক্তব্য প্রদানকালে নুনু মিয়া সম্পর্কে বলেন- উপজেলা চেয়ারম্যানকে (নুনু মিয়াকে) কেউ ভোট দেয় নাই। সে ভোট ডাকাতি করে চেয়ারম্যান হয়ে গেছে। জাল ভোট দিয়ে, ভোট ছিনিয়ে নিয়ে এখন চেয়ারম্যান নির্বাচিত হয়েছে। এখন তার পেশাটা কি? একটাই তার পেশা। টিউবওয়েল দিতে ২৫ হাজার, ৫০ হাজার করে টাকা নেয়, ঘুষ খায়। আর ভুয়া প্রকল্প তৈরি করে হাতিয়ে নিচ্ছে টাকা। এইটা হচ্ছে তার পেশা।

এসময় মেয়র আরও বলেন, ইভিএমে অত্যন্ত সুষ্ঠু-সুন্দরভাবে বিশ্বনাথ পৌরসভা নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। এ পদ্ধতি যদি বহাল থাকে, তাহলে জনগণ ভোটাধিকার প্রয়োগ করতে পারবে। তারা বলতে পারবে, আমরা ভোট দিয়ে কাউকে নির্বাচিত করতে পেরেছি।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়ন চান। কিন্তু দালাল-বাটপাররা তা হতে দিচ্ছে না। ওদের কার্যক্রম প্রধানমন্ত্রী জানেন না। আমরা দালাল-বাটপারদের প্রতিহত করে জনগণকে সাথে নিয়ে টেকসই উন্নয়ন উপহার দেব ইনশাআল্লাহ।

প্রবীণ বশির উদ্দিনের সভাপতিত্বে এ গণসংবর্ধনা সভায় বক্তব্য দেন বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মজম্মিল আলী, ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ সিরাজুল ইসলাম, আওয়ামী লীগ নেতা শামসুল ইসলা ও, শেখ শহিদুল ইসলাম প্রমুখ। সুত্রঃ সিলেটভিউ

Back to top button