বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজারে দিনে-রাতে মাত্রাতিরিক্ত বিদ্যুৎ বিভ্রাট, চরম দূর্ভোগে বিরক্ত উপজেলাবাসী

নিজস্ব প্রতিবেদকঃ কয়েকদিন থেকে টানা তাপপ্রবাহ বয়ে যাওয়ায় তীব্র গরমের মধ্যে পল্লী বিদ্যুতের মাত্রাতিরিক্ত লোডশেডিংয়ে ভোগান্তি চরমে। দিনের সাথে তাল মিলিয়ে এখন রাতেও চলে সমান লোডশেডিং। বিগত দুই-তিনদিন থেকে এভাবেই চলছে বিদ্যুৎ বিভ্রাট।

শুক্রবার দিবাগত রাতের প্রথম প্রহরে লোডশেডিং ছিলো মাত্রাতিরিক্ত, বিদ্যুৎ আসা যাওয়ার মধ্যে ঘুম আসেনি এই এলাকার বাসিন্দাদের। আগে যেখানে দিনে-রাতে লোডশেডিং ২-৩ ঘন্টায় সহনীয় মাত্রার হলেও বিগত কয়েকদিন থেকে লোডশেডিং হচ্ছে প্রায় ১০ ঘন্টা।

শুক্রবার বিকাল ৩ ঘটিকায় অনলাইনে একটি পরীক্ষা দিচ্ছিলেন এক ইংরেজী বিভাগের শিক্ষার্থী, বিদ্যুৎ না থাকায় তাকেও ভুগতে হয়েছে সমস্যায়। তাই অনেকটাই বিরক্ত হচ্ছেন মানুষ পল্লী বিদ্যুতের খামখেয়ালিপনায়। যদিও সরকারের দায়িত্বশীলরা জানিয়েছিলেন সেপ্টেম্বরের মধ্যে পরিস্থিতি স্বাভাবিক হয়ে আসবে। তবে সেপ্টেম্বর মাসের মাঝামাঝি থেকে পরিস্থিতি উত্তরণের চেয়ে অবনতি হয়েছে। বিশেষ করে প্রবাসী অধ্যুসিত বিয়ানীবাজারের অবস্থা খুবই নাজুক।

এব্যাপারে বিয়ানীবাজার পল্লী বিদ্যুতের ডিজিএম ভজন কুমার বর্মণ বলেন, আমরা চাহিদার তুলনায় বিদ্যুৎ পাচ্ছি কম, সেচমৌসুম হওয়ায় এই সমস্যা হচ্ছে। আশা করছি দ্রুতই বিদ্যুতের লোডশেডিংয়ের সমস্যা কমে আসবে।

Back to top button