সিলেট

সিলেট থেকে রাাজশাহীতে গাঁজা বিক্রি করতে গিয়ে গ্রেফতার ৩

সিলেট থেকে রাজশাহীতে গাঁজা বিক্রি করতে গিয়ে মহানগর পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) হাতে গ্রেফতার হয়েছেন তিনজন।

রোববার (১০ এপ্রিল) দিনগত রাত দেড়টার দিকে রাজশাহী নগরীর সিটি হাটের সিলিন্দা রোড থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছে ১০ কেজি গাঁজা ও গাঁজা বহনের কাজে ব্যবহৃত একটি মিনি ট্রাক জব্দ করা হয়।

গ্রেফতাররা হলেন-হবিগঞ্জের মাধবপুর থানার দেবগঞ্জ এলাকার মৃত তৌহিদ মিয়ার ছেলে রুবেল মিয়া (৩৩), সিলেটের মোংলা বাজারের আলমপুর এলাকার মৃত আফজাল শরিফের ছেলে সেলিম মিয়া (৪৭) এবং সিলেটের গোপালগঞ্জ থানার কিসমত মাইজভাগ এলাকার মৃত তমজিদ আলীর ছেলে আব্দুল কাইয়ুম ওরফে পাতা মিয়া (২৫)।

রাজশাহী ডিবির উপ-পুলিশ কমিশনার মো. আরেফিন জুয়েল এতথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, রোববার রাতেই খবর আসে বিপুল পরিমাণ মাদকসহ একটি হলুদ ও নীল রংয়ের মিনি ট্রাক সিটি হাটের বাইপাস রাস্তা দিয়ে কুমিল্লা থেকে রাজশাহীতে প্রবেশ করবে। সোর্সের দেওয়া তথ্যের ভিত্তিতে সিটি হাটের বাঁশের আড্ডায় চেকপোস্ট বসানো হয়। পরে ট্রাকটি থামিয়ে তল্লাশি চালানো হয় এবং চালকসহ অন্যদের জিজ্ঞাসা করা হয়।

জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তারা ট্রাকের কেবিনের মধ্যে সেকেন্ড সিটের পায়ের কাছে থাকা একটি সাদা রঙের বস্তা বের করেন। তার মধ্যে স্কচটেপ মোড়ানো পাঁচটি পুটলায় মোট ১০ কেজি শুকনা গাঁজা রাখা ছিল। যার আনুমানিক মূল্য দুই লাখ টাকা। রাজশাহীর এক মাদক ব্যবসায়ীর কাছে এসব মাদক বিক্রির জন্য তারা এনেছিলেন বলে জানিয়েছেন।

এ ব্যাপারে রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, গ্রেফতার তিন আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Back to top button