বড়লেখা

বড়লেখায় রাজমিস্ত্রী খুনের ঘটনায় আরও দুইজন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, বড়লেখাঃ  মৌলভীবাজারের বড়লেখায় রাজমিস্ত্রী রুবেলকে হত্যার অভিযোগে দায়েরকৃত মামলার দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল দিবাগত রাতে উপজেলার কেছরিগুল গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর সোমবার দুপুরে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন, বড়লেখা সদর ইউপির কেছরিগুল গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে আব্দুল ফাত্তাহ (৬০) ও আব্দুল আহাদ (৫৩)।

থানা পুলিশ ও নিহতের পরিবার সুত্রে জানা গেছে, গত ৮ এপ্রিল শুক্রবার জুমার নামাজের পর কেছরিগুল জামে মসজিদে অতিতের একটি বিদ্যমান সমস্যা নিয়ে জামাল আহমদ এবং সাবেক ইউপি সদস্য নবাব উদ্দিনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তারা উত্তেজিত হয়ে গেলে উপস্থিত এলাকার মানুষ উভয়পক্ষকে শান্ত করে বিষয়টির সমাধান করে দেন। পরে আসরের নামাজের সময় ফের একই বিষয় নিয়ে নবাব উদ্দিনের ছেলে এবং ভাতিজাদের সাথে জামাল আহমদের ছেলে ও ভাতিজাদের ঝগড়া হয়। এক পর্যায়ে বিষয়টি হাতাহাতির পর্যায়ে চলে যায়। উভয়পক্ষের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়লে লাটিসুটা নিয়ে জামাল আহমদের ছেলে ও ভাতিজাদের উপর ধাওয়া করেন সাবুল আহমদ ও নবাব গংরা। এসময় নিহত রুবেল কাজ শেষে বাড়ি ফিরছিলেন। তাকে সামনে পেয়ে নবাং গং এর লোকেরা জামাল আহমদের পক্ষের লোক ভেবে হামলা চালান৷ কিছু বুঝে উঠার আগেই ধারালো অস্র দিয়ে আঘাত শুরু করেন রুবেলের উপর৷ এসময় সে গুরুত্বর আহত হয়।পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বড়লেখা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এসময় রুবেলকে বাঁচাতে এগিয়ে গেলে তার ভাই সরফ উদ্দিন ও আহত হন।

মামলার তদন্তাকারী কর্মকর্তা এসআই হাবিবুর রহমান বলেন, রুবেল হত্যার ঘটনায় জড়িত আরও দুজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Back to top button