বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজার পৌরসভার সম্মুখে মরণ ফাঁদ, শঙ্কায় সাধারণ মানুষ

নিজস্ব প্রতিবেদক ঃ বিয়ানীবাজার পৌরসভার সম্মুখে অবস্থিত ফতেহপুর ও দাসগ্রাম ঘেঁষে উপজেলা পয়েন্টের ড্রেনের ঢাকনা না থাকায় প্রতিদিন গর্তে পা পড়ছে সাধারণ মানুষের। ধারালো রড সহ নষ্ট হওয়া ঢাকনায় যেকোনো সময় বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে। দীর্ঘ দিন থেকে গুরুত্বপূর্ণ এই ড্রেনে ঢাকনা না থাকায় অনেকটা ক্ষুব্ধ সাধারণ মানুষ সহ ব্যাবসায়ীরা।

ব্যবসায়ী বাবুল আহমেদ বলেন, আমরা জানিয়েছিলাম তবে কাজ হয়নি। যদি কর্তৃপক্ষ ননর দিয়ে কাজটা করান তাহলে আমাদের ক্রেতা সহ সন্তানরা ঝুঁকি মুক্ত ভাবে চলাচল করতে পারবে।

ভুক্তভোগী সুফিয়ান আহমদ বলেন, কয়েকদিন আগে আমার পা এভাবে ড্রেনের ভিতর ঢুকে গিয়েছিলো অল্পের জন্য রক্ষা পেয়েছি কর্তৃপক্ষের উচিত বিষয়টি আমলে নেয়া।

সংবাদকর্মী মহসিন আহমদ রনি বলেন, দীর্ঘ কয়েক বছর থেকে এভাবে অবহেলা অযত্নে পড়ে আছে ড্রেনের ঢাকনা। ড্রেন একাধিকবার পরিষ্কার করা হলেও ঢাকনার দিকে কারো নজর নেই। আমি নিজে আজ পা ফসকে ড্রেনে পড়ে যাই। চোট পেয়েছি টেস্ট করাতে হবে।

এদিকে, বিয়ানীবাজার পৌরসভার ৬ নং ওয়ার্ডে অবস্থিত এই ড্রেন সহ একাধিক সড়ক বৃষ্টির পানিতে তলিয়ে যায়। এ ছাড়াও ড্রেনেজ ব্যবস্থা না থাকায় এ ওয়ার্ডের কয়েক হাজার মানুষ ভোগান্তিতে দিন পার করছেন। সকলের দাবি জনগণের স্বার্থে সংস্কার হোক এসব ড্রেন।

Back to top button