বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজারে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বিয়ানীবাজার টাইমসঃ বিয়ানীবাজারে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে বিয়ানীবাজার থানা পুলিশ। রবিবার (২০ জুন) রাতে উপজেলার কুড়ারবাজার ইউনিয়নের অন্তর্ভূক্ত কুশিয়ারা ব্রিকস সংলগ্ন চেংরি ব্রিজ থেকে তাদের আটক করে পুলিশ। আটককৃত দুই মাদক ব্যবসায়ী বিয়ানীবাজার উপজেলার দুবাগ ইউনিয়নের মেওয়া গ্রামের দুদু খানের পুত্র রুহুল আমিন খান (২৪) এবং একই এলাকার ছমির খানের পুত্র মোঃ আব্দুর রহমান (৩৫)।

বিয়ানীবাজার থানার এসআই রুমেন আহমদের নেতৃত্বে সঙ্গীয় এসআই শাহ মোঃ হিমেল,এসআই রাব্বী এএসআই রতন মিয়া,এএসআই জিতু মিয়া সহ ১। মোঃ রুহুল আমিন খান (২৪), ২। মো আব্দুর রহমান (৩৫) দ্বয়কে ৭০ পিস ইয়াবা ট্যাবলেট সহ নাতে আটক করেন। আসামীদ্বয় মেওয়া পূর্ব সাকিনের দুদু খান ও ছমির খানের পুত্র।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বিয়ানীবাজার থানার এসআই রুমেন আহমদের নেতৃত্বে সঙ্গীয় এসআই শাহ মোঃ হিমেল, এসআই রাব্বী এএসআই রতন মিয়া, এএসআই জিতু মিয়া সহ একদল পুলিশ রবিবার রাতে ৫ নং কুড়ার বাজার ইউনিয়নের দক্ষিণ আঙ্গারজুরের কুশিায়ারা ব্রিকস ফিল্ডের পশ্চিম পাশে চেংরী ব্রীজের পশ্চিম দক্ষিণ পাশে রাস্তার পাশ থেকে আসামী মোঃ রুহুল আমিন খান কে ৭০ পিস ইয়াবা ট্যাবলেটসহ উপস্থিত লোকজনের সামনে আটক করা হয়।

আটককৃত রুহুল আমিনকে জিজ্ঞাসাবাদে সে জানায় মেওয়া এলাকার অপর আসামী মোঃ আব্দুর রহমানের নিকট হইতে ইয়াবা এনেছে, পরে তার দেয়া তথ্য অপর আসামী আব্দুর রহমানের দোকানের সামনে ্থেকে তাকে আটক করা হয়। তারা একে অপরের সহযোগীতায় ইয়াবা ব্যবসা করে আসছিলো বলে প্রাথমিকভাবে স্বীকার করে।

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ হিল্লোল রায় বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, আসামীদ্বয়ের বিরুদ্ধে বিয়ানীবাজার থানায় মাদক আইনে নিয়মিত মামলা রুজু করে তাদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

Back to top button