বড়লেখা

বড়লেখায় প্রীতি ক্রিকেট ম্যাচ সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক:: মৌলভীবাজারের বড়লেখায় ইটাউরি আইডিয়াল স্পোর্টিং ক্লাবের আয়োজনে অতীতের স্মৃতিকে জাগিয়ে তুলতে সাবেক ও বর্তমান ক্রিকেটারদের নিয়ে আয়োজন করা হয়েছিল এক প্রীতি ক্রিকেট ম্যাচের।

সোমবার ইটাউরি দৌলতপুর বাজার সংলগ্ন মাঠে অনুষ্ঠিত এই প্রীতি ম্যাচে বসেছিলো সাবেক ক্রিকেটারদের মিলনমেলা। বয়সের ক্লান্তি ভুলে সাবেক ও বর্তমান ক্রিকেটাররা সবাই মিলে এদিন মেতে ওঠেন ক্রিকেট উৎসবে। খেলায় ইটাউরি আইডিয়াল স্পোর্টিং ক্লাবকে ৬ উইকেটে হারিয়ে জয়লাভ করে সাবেকদের আইডি ক্রিকেট ক্লাব।

টসে জিতে প্রথমে ব্যাট করতে নামে ইটাউরি আইডিয়াল স্পোর্টিং ক্লাব। নির্ধারিত ১২ ওবার ব্যাট করে ১২৪ রান সংগ্রহ করে তারা। দলের পক্ষে অলি ৩৫ রান এবং তানিম ৩৮ রান করে অপরাজিত থাকেন। জবাবে ব্যাট করতে নেমে ১১ ওভারেই জয়ের বন্দরে পৌছে যায় আইডি ক্রিকেট ক্লাব। দলের পক্ষে সর্বোচ্চ ৫১ রান করে দলকে জয় এনে দেন বিলাল।

খেলা শেষে প্রীতি ম্যাচে অংশগ্রহণকারী সাবেক ক্রিকেটারদের সম্মাননা ক্রেস্ট প্রদান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে ইটাউরি গ্রামের বিশিষ্ট মুরব্বি আব্দুর রহিমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইটাউরি হাজি মেম্যোরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এনাম উদ্দিন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ইটাউরি হাজি মেম্যোরিয়াল উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক ওয়াহিদুল হক এপলু, ইটাউরি আইডিয়াল স্পোর্টিং ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল করিম সহ আরও অনেকে।

আলোচনা সভাশেষে সৈয়দ ছাবিদ আহমদ ও সৈয়দ এমরানুল হকসহ মোট ১৭ জনকে সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়।

খেলা শেষে ম্যাচে অংশগ্রহণকারী সাবেক ক্রিকেটাররা তাদের অনুভুতি প্রকাশ করেন। এসময় তারা এমন একটি প্রীতি আয়োজনকারীদের কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Back to top button