বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজারে বিএনপি আওয়ামিলীগ নেতাসহ দুই হাজারের বেশি মানুষ টিকা নিলেন

নিজস্ব প্রতিবেদক- বিয়ানীবাজারে করোনা ভাইরাস রোধে সরকার নির্ধারিত ভারত থেকে আমদানিকৃত টিকার প্রতি আস্থা বাড়ছে উপজেলাবাসীর। নবম দিনে উপজেলা জুড়ে সর্বমোট টিকা নিয়েছেন ২৩৭৯ জন, শুরুর দিকে শতকের মধ্যে সীমাবদ্ধ থাকলেও সময় বাড়ার সাথে সাথে সরকারের এই টিকার প্রতি আস্থা রেখে টিকা নিয়েছেন জনপ্রতিনিধি থেকে শুরু করে প্রশাসনিক কর্মকর্তা সাংবাদিক চিকিৎসক সহ উপজেলার সুবিধাভোগী কয়েক হাজার মানুষ।আজ মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে ৩৭০ জন করোনার টিকা গ্রহন করেন।

এদিকে, টিকার উপর আস্থা রেখে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি থেকে শুরু করে উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম পল্লব, পৌর মেয়র আব্দুস শুকুর এবং বিএনপি নেতা জেলা পরিষদ সদস্য নজরুল ইসলাম টিকা নিয়েছেন।উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সুত্রে জানা যায় এখন পর্যন্ত টিকা গ্রহনকারী দুই হাজারের বেশি মানুষ সুস্থ রয়েছেন।

উপজেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি আবুল হোসেন খছরু বলেন, আমি এই টিকা নিয়েছি। সবাইকে অনুরোধ করবো আতংকিত না হয়ে হাসপাতালে এসে টিকাগ্রহন করুন। আমরা সত্যি ভাগ্যবান যেখানে অন্য দেশ এখনো টিকা পায়নি আমরা শেখ হাসিনার নেতৃত্বে সেই টিকা সুবিধা নিতে পারছি।

বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোয়াজ্জেম আলী খান চৌধুরী বলেন, বিয়ানীবাজারের মানুষের টিকার প্রতি আগ্রহ এবং আস্থা বেড়েছে।মঙ্গলবার ৩৭০জনকে টিকা দেয়া হয়েছে। তিনি বলেন, ৪০ বছর এবং তার উর্ধ্বে থাকা সবাই এ টিকা নিতে পারবেন। সবার পরিবারের বৃদ্ধ বা চল্লিশোর্ধ্বদের টিকা দেয়ার জন্য তিনি আহবান জানান

Back to top button