Advertisement
সিলেট

ছাগলকাণ্ডে আলোচিত সাদিক এগ্রোর মালিক ইমরানের বাড়ি গোলাপগঞ্জে, নানাবাড়ি বিয়ানীবাজারে!

টাইমস ডেস্কঃ সদ্য বিদায়ী পবিত্র ঈদুল আযহায় ঘটে যাওয়া ছাগলকাণ্ড তোলপাড় ঘটিয়েছে দেশে। পরিবারসহ এনবিআর কর্মকর্তা মো. মতিউর রহমানকে করেছে নিরুদ্দেশ। লাপাত্তা হয়েছেন সেই দামি ছাগলের মালিকও।

Advertisement

তোলপাড় করা এই ছাগলকাণ্ডে এবার জড়িয়ে গেছে সিলেটের নাম। কারণ- আলোচিত-সমালোচিত ‘সাদিক এগ্রো’ নামক ফার্মের মালিক ইমরান হোসেনের বাড়ি সিলেটের গোলাপগঞ্জে এবং নানাবাড়ি বিয়ানীবাজারে। তবে সিলেটে পৈত্রিক বাড়ি হলেও তাঁর জন্ম ও বেড়ে উঠা ঢাকায়। সাম্প্রতিক একটি সাক্ষাতকারে তার বাড়ি সম্পর্কে তিনি নিজেই জানান।

Advertisement

পবিত্র ঈদুল আযহার দু সপ্তাহ আগে ‘সাদিক এগ্রোতে’ একটি গরুর দাম দেড় কোটি ও ছাগলের দাম ১৫ লাখ টাকা হাঁকার সংবাদ চাউর হওয়ার পর আলোচনায় আসেন এর মালিক ইমরান হোসেন। আলোচনা যখন তুঙ্গে- তখন (৮ জুন) ‘দ্য আরজে কিবরিয়া শো’-তে তাঁর দীর্ঘ একটি সাক্ষাৎকার নেওয়া হয়। এই সাক্ষাৎকারে ইমরান হোসেন বলেন- ‘আমার দাদার বাড়ি সিলেটের গোলাপগঞ্জ ও নানার বাড়ি বিয়ানীবাজার উপজেলায়। আমরা ১০ ভাই-বোন। ৪ ভাই ও ৬ বোন। আমি ভাই-বোনদের মধ্যে ৯ নম্বর ও ভাইদের মধ্যে সবার ছোট। আমাদের সব ভাই-বোনের জন্ম ও বেড়ে উঠা ঢাকার কলাবাগানে। আমার বাবার স্টিলের ফ্যাক্টরি ছিলো। আমার পড়ালেখা ইংলিশ মিডিয়ামে। ২০০৭ সালে তত্বাবধায়ক সরকারের আমলে আমরা ৫ বন্ধু মিলে কুরবানির ঈদে পশুর ব্যবসা শুরু করি। একপর্যায়ে ‘সাদিক এগ্রো’ নামে খামার তৈরি করে চালু কই এই ব্যবসা।’

Back to top button