মৌলভীবাজার

শ্রীমঙ্গলে চোরাই দুই মোটরসাইকেলসহ আটক ১

শ্রীমঙ্গল সংবাদদাতাঃ মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানা পুলিশের অভিযানে দুইটি চোরাই মোটরসাইকেলসহ মিল্টন কুমার সাহা ওরফে সোহেল নামে একজনকে আটক করা হয়েছে।

শনিবার (৮ জুন) রাত সাড়ে ৯টার সময় শ্রীমঙ্গল শহরের ‘হোটেল ইছাকী এমোস’ এর সামনে থেকে তাকে আটক করা হয়।এসময় তার হেফাজত থেকে একটি মোটরসাইকেল জব্দ করা হয়, পরে তাকে তল্লাশি করে তার পকেট থেকে মোটরসাইকেলের ৭টি মাস্টার কি (চুরির কাজে ব্যবহৃত চাবি) জব্দ করা হয়।

আটককৃত মিল্টন কুমার ওরফে সোহেলকে আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে মোটরসাইকেল চুরির বিষয় স্বীকার করে।

পরবর্তীতে তার দেওয়া তথ্যের ভিত্তিতে রবিবার রাতে (৯ জুন) হোটেল “ইছাকী এমোস এর আন্ডার গ্রাউন্ড থেকে আরও একটি মোটর সাইকেল উদ্ধারপূর্বক জব্দ করা হয়।

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায় জানান, গত ০৮ জুন সকালে শ্রীমঙ্গল শহরের আল মদিনা কমপ্লেক্সের কেয়ারটেকার জনৈক সেলিম আলী তার ব্যবহৃত নীল রঙের হোন্ডা লিভো ব্র্যান্ডের একটি মোটরসাইকেল হোটেল ইছাকী এমোস এর আন্ডার গ্রাউন্ডে লক করে রাখেন। সেদিন রাতে আটককৃত মিল্টন কুমার ওরফে সোহেলসহ ২/৩ জন সেলিম আলীর মোটরসাইকেলটি লক ভেঙে চুরি করে নিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজন মিল্টনকে আটক করে। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মোটরসাইকেল এবং ৭টি মাস্টার কি (চাবি) জব্দ করে। পরে আটককৃত ব্যক্তির দেওয়ার তথ্যের ভিত্তিতে আরও একটি চোরাই মোটরসাইকলে জব্দ করা হয়।

তিনি আরও জানান, আটককৃত মিল্টন কুমার ওরফে সোহেলসহ কয়েকজন বিশেষভাবে তৈরি করা মাস্টার কি ব্যবহার করে দীর্ঘদিন যাবত দেশের বিভিন্ন এলাকায় গিয়ে মোটরসাইকেল চুরি করে আসছে। সিডিএমএস যাচাই করে আটককৃত ব্যক্তির বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক

Back to top button