Advertisement
বিয়ানীবাজার সংবাদ

প্রচার প্রচারণা শেষে আলোচনায় আনারস প্রতীকের জামাল হোসেন!

সিনিয়র প্রতিবেদক: বিয়ানীবাজার উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আনারস প্রতীক নিয়ে নির্বাচনী মাঠে প্রচার প্রচারণা পর্বে সফল ভাবে পার করছেন জামাল হোসেন। প্রতীক বরাদ্দের পর থেকেই উপজেলার বিভিন্ন ইউনিয়ন সহ পৌর শহরের অবিরাম প্রচারণা চালিয়েছেন এই প্রার্থী। ভাইস চেয়ারম্যান থেকে চেয়ারম্যান প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করায় অনেকেই জামাল হোসেনকে স্বাগত জানাচ্ছে।

Advertisement

এ বিষয়ে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী জামাল হোসেন বলেন, আমি নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করছি জনগণের ভালোবাসা নিয়ে বিগত দিনে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান থাকার সময় করোনা ও বন্যা সহ বিভিন্ন বিপদে আমি ফান্ড তৈরি করে মানুষের পাশে ছিলাম। আশা করি আমি জনগণের ভালোবাসায় মূল্যায়িত হব।

Advertisement

উল্লেখ্য, ২৯ মে অনুষ্ঠিতব্য বিয়ানীবাজার উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন যাদের মধ্যে উল্লেখযোগ্য দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল (মোটরসাইকেল প্রতীক), আবুল কাশেম পল্লব (হেলিকপ্টার প্রতীক), আতাউর রহমান খান (টেলিফোন প্রতীক), মোহাম্মদ জাকির হোসেন (কৈ মাছ প্রতীক), জামাল হোসেন (আনারস প্রতীক), আব্দুল বারী (দোয়াত কলম), গৌছ উদ্দিন (শালিক পাখি), জহির উদ্দিন (ঘোড়া), জাকির হোসেন সুমন (কাপ পিরিছ) নিয়ে নির্বাচন করবেন।

Back to top button