বিয়ানীবাজার সংবাদ

‘চিকিৎসক পরিষদ, বিয়ানীবাজার’র আত্মপ্রকাশ : সভাপতি ডাঃ মাসুম, সম্পাদক ডাঃ রুবেল

চিকিৎসাসেবার মতো মহান পেশায় নিয়োজিত রয়েছেন বিয়ানীবাজারের একঝাঁক সূর্য সন্তান। প্রবাসী অধ্যুষিত এ জনপদে চিকিৎসকদের সমন্বয়ে প্রথম বারের মতো আত্মপ্রকাশ করেছে ‘চিকিৎসক পরিষদ, বিয়ানীবাজার’ নামে একটি সংগঠন।

গত শুক্রবার সন্ধ্যায় পৌরশহরের একটি অভিজাত রেস্টুরেন্টের হলরুমে আয়োজিত এক সভায় ডা. মাসুম আহমদকে সভাপতি ও ডা. ফয়েজ আহমদ রুবেলকে সাধারণ সম্পাদক করে সংগঠনটির নতুন কমিটি গঠন করা হয়েছে।

সংগঠনের অন্যান্য পদবীধারীরা হলেন- সহ সভাপতি ডা. আবু ইসহাক আজাদ, ডা. জাহিদ হাসান ও ডা. জামাল আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. শিব্বির আহমদ সুহেল, ডা. সালা উদ্দিন মাহমুদ শিপু, ডা. আব্দুস ছালাম মুক্তা, ডা. আব্দুল্লাহ সাইদ, ডা. শাফি ও ডা. নাফি, সাগঠনিক সম্পাদক ডা. সাহেদ আহমেদ তুহিন, ডা. তাহের আহমদ, ডা. খায়রুল বাশার রুম্মান, ডা. শরিফ আহমদ, ডা. মাজহারুল ইসলাম রানা, ডা. কবির আহমদ ও ডা. মেহেদি হাসান মুন্না, মহিলা বিষয়ক সম্পাদক ডা.ফাহিমা শিরিন, কোষাধ্যক্ষ ডা. ফাহিম আহমদ, দপ্তর সম্পাদক ডা. জুনাঈদ আহমদ।

উল্লেখ্য, সভায় নবগঠিত কমিটির দায়িত্বশীলরা চিকিৎসা ক্ষেত্রে অনিয়ম, দুর্নীতি ও ভুয়া ডাক্তারদের দৌরাত্ম্য প্রতিরোধের পাশাপাশি স্থানীয় সকল চিকিৎসকদের নিয়ে সাংগঠনিকভাবে আরও সুসংঘটিত হয়ে বিয়ানীবাজারের বিভিন্ন আর্তসামাজিক ও সমাজের সুবিধাবঞ্চিত মানুষের কল্যাণে কাজ করার ব্যাপারে বিভিন্ন আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করেন।

Back to top button