জৈন্তাসিলেট

জৈন্তাপুরে বেপরোয়া পিকআপ কেড়ে নিলো মোটরসাইকেল আরোহী ৩ তরুনের প্রাণ

জৈন্তাপুর প্রতিনিধিঃ সিলেটের সড়কে ঝরছে প্রতিদিনই তাজা প্রান।  গোলাপগঞ্জ -বিয়ানীবাজার-জুড়ীর পর এবার সিলেট তামাবিল মহাসড়কে বেপরোয়া গতির পিকআপের ধাক্কায় তিন মোটরসাইকেল আরোহী তরুনের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

নিহতরা হলেন জৈন্তাপুর উপজেলার মোকামবাড়ী এলাকার আলাউদ্দিন মিয়ার পুত্র শিহাব, একই এলাকার জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম লিয়াকত আলির ছেলে ফয়সাল রেজা ও ব্যাবসায়ী আবদুল হান্নানের ছেলে পাবেল আহমেদ।

দুর্ঘটনায় গুরুতর আহত আরেকজন হলেন মোকামপুঞ্জি এলাকার খট খাঁশিয়ার ছেলে আর্মি খাশিয়া

পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার  রাত আনুমানিক ১০:০০ ঘটিকার সময় তামাবিল মহাসড়কে জাফলং ভ্যালী বোর্ডিং স্কুলের সামনে নলজুরী গামী একটি বেপরোয়া গতির ডিআই পিকআপ একসাথে  বিপরীত দিক থেকে আসা দুইটি মোটরসাইকেলকে চাপা দেয়। এ সময় পিকআপটি মোটরসাইকেল দুইটিকে  প্রায় ২০ ফুট দূরে টেনে হিচড়ে নিয়ে যায় দূর্ঘটনার পর পর ঘাতক পিকআপ চালক পিকআপ রেখে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন আহত চার মোটরসাইকেল আরোহী তরুনদের উদ্ধার করে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিহাবকে মৃত ঘোষনা করেন এবং বাকীদের সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজে প্রেরন করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১২টার দিকে ফয়সাল রেজা এবং দেড়টার দিকে পাবেলের মৃত্যু হয়।

এ বিষয়ে জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তাজুল ইসলাম (পিপিএম)  ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দূর্ঘটনার পর ঘন্টা দুয়েক তামাবিল মহাসড়কে যানচলাচল বন্ধ ছিলো। পরে পুলিশ স্হানীয় ব্যাক্তিদের হস্তক্ষেপে যানচলাচল স্বাভাবিক করা হয়েছে। তিনি জানান ঘাতক পিকআপ চালককে গ্রেফতারে অভিযান চালাচ্ছে পুলিশ। নিহতদের মরদেহ সুরতহাল প্রতিবেদন শেষে স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে।

এদিকে বেপরোয়া ডিআই পিকআপের সংঘর্ষে তিনজনের মৃত্যুর ঘটনায় পুরো জৈন্তাপুরসহ সিলেটে নেমে এসেছে শোকের ছায়া। মৃত্যুর খবর পেয়ে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তাৎক্ষণিক ছুটে আসেন সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান সহ সিলেট জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

Back to top button