সুনামগঞ্জ

সুনামগঞ্জে মাছবাহী পিকআপভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ৩

টাইমস ডেস্কঃ সুনামগঞ্জের ছাতকে মাছবাহী একটি পিকআপ দুর্ঘটনায় ৩ জন ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন আরও দুইজন। মঙ্গলবার (২ জানুয়ারি) ভোরে সুনামগঞ্জ-সিলেট মহাসড়কের ছাতকের জাউবাজার ইউনিয়নের বড়কাপন এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার উখারগাঁও গ্রামের মনোহর আলীর ছেলে আব্দুল করিম (৫৭), দিরাই উপজেলার সাদিরপুর গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে নুরুল হক (৪৫) ও জামালগঞ্জ উপজেলার হাটামারা গ্রামের আব্দুর রহিমের ছেলে আসাব উদ্দিন (৫০)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলা থেকে পিকআপ ভ্যান ( সিলেট মেট্রো-ন ১১১৬৫১) করে ছাতক হয়ে সিলেটে মাছ নিয়ে যাওয়াকালে উপজেলার বড়কাপন পৌঁছলে ঘন কোয়াশার মধ্যে গতিবিধি হারিয়ে সড়কের পাশে থাকা গাছের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই ২ জনের মৃত্যু হয় এবং স্থানীয়রা আহত অবস্থায় উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেলে নেয়ার পথে আরেকজনের মৃত্যু হয়। এই ঘটনায় পিকআপ ভ্যান চালক গুরুতর আহত বলে জানা যায়।

ছাতক জয়কলস হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহমদ কবির বিষয়টি সত্যতা নিশ্চিত করে বলেন, জাউয়াবাজার যাওয়ার পথে বড়কাপন এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মাছবাহী পিকআপটি একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে এই দুর্ঘটনা ঘটে। এ সময় পিকআপে থাকা দুইজন ঘটনাস্থলেই মারা যান। পরে গুরুতর আহত একজনকে কৈতক হাসপাতালে নেওয়ার পর মারা যান। এ ছাড়া আহত অন্য দুইজনকে সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Back to top button