জকিগঞ্জসিলেট

মেয়ের জন্মদিনে ফাহিম আল ইসহাক চৌধুরীর এক লক্ষ টাকা চিকিৎসা সহায়তা

জকিগঞ্জ প্রতিনিধিঃ জকিগঞ্জের গণিপুর কামালগঞ্জ স্কুল এন্ড কলেজের দশম শ্রেণির ছাত্র পাবেল দূরারোগ্য ব্যাধিতে আক্রান্ত। তাঁকে সহায়তা চেয়ে এনামুল হক মুন্না ফেসবুকে লাইভ দিয়েছিলেন। এটি দেখে সহায়তার জন্য এগিয়ে আসেন লন্ডন প্রবাসী, বিশিষ্ট সমাজসেবক ফাহিম আল ইসহাক চৌধুরী।

রোববার রাতে শরীফগঞ্জ এলাকার রহিমপুর গ্রামে পাবেলের বাবা কুটন মিয়ার হাতে নগদ এক লক্ষ টাকা প্রদান করেন ফাহিম আল ইসহাক চৌধুরীর বড় ভাই এটিএম সেলিম চৌধুরী। তিনি বলেন আমার ভাতিজি অর্থাৎ ফাহিম আল ইসহাক চৌধুরীর মেয়ের জন্মদিন আজ (১৮ ডিসেম্বর)। জন্মদিন উপলক্ষে উদযাপন না করে সেই টাকা মানবিক সহায়তায় দান করা হয়েছে। শুধু এই দান নয়, আরো অনেক টাকা আজকে মানবিক কাজে দান করা হচ্ছে।

এ সময় সাংবাদিক এনামুল হক মুন্না, সংগঠক দেলোয়ার হোসেন দুলু, আবুল কালাম ও শামীম আহমদ উপস্থিত ছিলেন।

পাবেলের বাবা কুটন মিয়া জানান ছেলে ক্যান্সার আক্রান্ত হওয়ায় এবং যথাযথ চিকিৎসা করতে না পারায় চরম হতাশায় ভুগছি৷ তবে আমার ছেলের জন্য কিছু মানুষ প্রায় সময় সহায়তা করেছেন। আজ আমি গরীবের বাড়িতে এসে ছেলের চিকিৎসার জন্য নগদ এক লক্ষ টাকা দান করলেন, এটি পরম পাওয়া। আমি আমৃত্যু কৃতজ্ঞ। সারাজীবনের জন্য আমাকে ঋনি করেছেন। এই ঋন শোধ হবার নয়।

দেলোয়ার হোসেন দুলু জানান ফাহিম আল ইসহাক চৌধুরী নিরবে নিভৃতে অনেক সহয়তা করেন। ইতোমধ্যে সাড়ে তিনকোটি টাকা ব্যয়ে শাহবাগ জামেয়ার দ্বিতল ভবনের কাজ নির্মাণাধীন রয়েছে। পাবেলের অসুস্থতা নিয়ে এনামুল হক মুন্না লাইভ দিয়েছিলেন। এটি দেখে মানবিক সহায়তার অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন ফাহিম আল ইসহাক চৌধুরী।

এনানুল হক মুন্না ফাহিম আল ইসহাক চৌধুরীর প্রশংসনীয় মানবিক সহায়তাকে স্বাগত জানিয়েছেন।

Back to top button