বিয়ানীবাজার সংবাদ

২য় বারের মতো লাউতা উচ্চ বিদ্যালয়ের ২০০১ ব্যাচের উদ্দ্যোগে মেধাবৃত্তি পরীক্ষা সম্পন্ন

বিয়ানীবাজার টাইমসঃ শিক্ষার্থীদের অনুপ্রেরনা যোগাতে মেধাবৃত্তি বড় ভূমিকা পালন করে বলে মনে করেন শিক্ষার্থী অভিভাবকরা। দ্বিতীয়বারের মতো এমনই একটি শিক্ষাবৃত্তির আয়োজন করেছে বিয়ানীবাজার উপজেলার লাউতা ইউনিয়নে অবস্থিত লাউতা উচ্চ বিদ্যালয়ের ২০০১ ব্যাচের সাবেক শিক্ষার্থীরা। উপজেলার ১০টি বিদ্যালয়ের প্রায় শতাধিক শিক্ষার্থী তিনদিনব্যাপী এই মেধাবৃত্তি পরীক্ষায় অংশগ্রহন করে বলে জানালেন পরীক্ষা নিয়ন্ত্রক লাউতা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক খায়রুল ইসলাম

বিদ্যালয়ের প্রতি ভালোবাসা থেকে দ্বিতীয়বারের মতো এমন মেধাবৃত্তি আয়োজন করায় বিদ্যালয়ের ২০০১ সালের শিক্ষার্থীদের ধন্যবাদ জানান লাউতা উচ্চ বিদ্যলয়ের প্রধান শিক্ষক শাব উদ্দিন।

মূল বার্ষিক পরীক্ষার পরে এমন মেধাবৃত্তি নিজেদের লেখাপড়ার ক্ষেত্রে অনেক সহায়ক বলে মনে করেন মেধাবৃত্তিতে অংশগ্রহনকারি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও অভিভাবকরা

তিনদিনব্যাপী মেধাবৃত্তি পরীক্ষায় যারা সহযোগীতা করেছেন তাদেরকে ধন্যবাদ জানান ২০০১ সালের দেশে থাকা শিক্ষার্থীরা। বিশেষ করে প্রবাসী বন্ধুদের মধ্যে যুক্তরাষ্ট্র প্রবাসী জাহাঙ্গীর আলম, যুক্তরাজ্য প্রবাসী মাহমুদ হোসেন, যুক্তরাজ্য প্রবাসী আসলাম আহমদ, ইতালী প্রবাসী রেজাউল করিম মারুফ প্রমুখ।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের ২০০১ ব্যাচের শিক্ষার্থী আফজাল আহমদ, হাসান আহমদ, আব্দুল মান্নান, জালাল আহমদ, আব্দুল আহাদ জাবলু, বিপ্লব হোসেন, জাভেদ আহমদ।

Back to top button