বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজারে দুই মাদক কারবারিসহ আটক ৪

বিয়ানীবাজার টাইমসঃ বিয়ানীবাজার থানা পুলিশের বিশেষ অভিযানে দুই মাদক কারবারিসহ ৪জনকে গ্রেপ্তার করা হয়েছে। রোববার (৩ ডিসেম্বর) পৃথক অভিযান চালিয়ে এসব আসামীকে আটক করা হয়।

থানা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার (৩ ডিসেম্বর) বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জের নির্দেশনায় এসআই (নিরস্ত্র) মাহমুদুল হাসান খান নেতৃত্বাধীন একদল পুলিশ চারখাই বাজার পয়েন্ট এলাকায় একটি সিএনজি অটোরিক্সা তল্লাশি করে ৬৫ পিস ইয়াবা এবং সিএনজি অটোরিক্সাসহ দুইজনকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন- জেলার শাহপরান থানার মেজরটিলা এলাকার মৃত কামাল হোসেনের ছেলে উজ্জ্বল আহমদ ও জালালাবাদ থানার টুকেরগাও এলাকার তুরণ মিয়ার ছেলে জাকির হোসেন।

থানা পুলিশ আরও জানায়, পুলিশের বিশেষ অভিযানে শাবেল আহমদ নামে একজন পরোয়ানাভুক্ত আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। সে বিয়ানীবাজার উপজেলার দুবাগ ইউনিয়নের গজুকাটা নজই মিয়ার ছেলে।

এ ছাড়া মাদকাসক্ত অবস্থায় পিতাকে শারিরীক নির্যাতন করার অপরাধে আনোয়ার হোসেন নামেও অপর আরেক ব্যক্তিকে গ্রেপ্তার করে পুলিশ। ধৃত ব্যক্তির উপজেলার মাথিউরা ইউনিয়নের মিনারাই গ্রামের মর্তুজ আলী বটন।

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) দেব দুলাল ধর গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে হলেন, গ্রেপ্তারকৃত বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে বিজ্ঞ আদালত সোপর্দ করা হয়েছে। তিনি আরও বলেন, অপরাধ দমন, আসামী গ্রেপ্তার ও সার্বিক আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তাছাড়া সংঘটিত সংঘবদ্ধ অপরাধ, খুন, ধর্ষণ, পরোয়ানাভূক্ত সাজাপ্রাপ্ত ও চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেপ্তারেও পুলিশ সর্বাধিক গুরুত্ব দিয়ে আসছে।

Back to top button