বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজার উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগের পদপ্রত্যাশীদের জীবনবৃত্তান্ত আহ্বান, উচ্ছাস নেতাকর্মীদের

বিয়ানীবাজার টাইমসঃ অবশেষে দূর হতে যাচ্ছে বিয়ানীবাজার উপজেলা, পৌরসভা ও বিয়ানীবাজার সরকারি কলেজ ছাত্রলীগের নেতাকর্মীদের। এ তিন শাখার নতুন কমিটির পদপ্রত্যাশীদের কাছে সিভি (জীবনবৃত্তান্ত) আহবান করেছে সিলেট জেলা ছাত্রলীগ। মুক্তিযুদ্ধের চেতনায় আদর্শিক ও সংগ্রামী নেতৃত্ব নির্বাচন এবং কর্মীদের সক্রিয়ভাবে রাজনীতিতে অংশগ্রহণের সুযোগ প্রদানের লক্ষ্যে সিভি জমা দিতে এ আহবান জানানো হয়।

সোমবার (৬ নভেম্বর) জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল হোসাইন ও সাধারণ সম্পাদক রাহেল আহমদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

প্রকাশিত বিজ্ঞপ্তিতে আগামী ১০ কার্যদিবস অর্থ্যাৎ ১৬ নভেম্বর বিকাল ৫টার মধ্যে পদপ্রত্যাশী নেতাকর্মীকে জেলা ছাত্রলীগের সভাপতি/সাধারণ সম্পাদকের কাছে স্বশরীরে উপস্থিত হয়ে সিভি জমা দেয়ার নির্দেশনা প্রদান করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, দীর্ঘদিন ধরে বিয়ানীবাজার উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগের কমিটি না থাকায় এসব শাখার সাংগঠনিক কার্যক্রম অনেকটা নিষ্ক্রিয় অবস্থায় রয়েছে। এমতাবস্থায় শাখা তিনটির সাংগঠনিক কাঠামো সক্রিয় ও গতিশীল করার লক্ষ্যে নতুন কমিটি গঠনের উদ্যোগ নিয়েছে সিলেট জেলা ছাত্রলীগ।

এদিকে এখবরে নেতাকর্মীদের মধ্যে প্রান চাঞ্চল্য দেখা দিয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে জেলা ছাত্রলীগের প্রেসনোট দিয়ে তারা প্রকাশ করছেন উচ্ছাস। উচ্ছাসের পাশাপাশি অনেকের মধ্যে শংকা রয়েছে শেষমেষ কমিটি হবে কি না তা নিয়ে। তবে বেশীরভাগ দাবী করছেন এবার হয়তো হয়ে যাবে দীর্ঘদিন থেকে না হওয়া বিয়ানীবাজার ছাত্রলীগের সব ইউনিট।

উল্লেখ্য, ২০০৪ সালে সর্বশেষ বিয়ানীবাজার ছাত্রলীগের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছিল। বর্তমান বিয়ানীবাজার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জামাল হোসেন ছিলেন ওই কমিটির আহ্বায়ক। বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম পল্লব ছিলেন যুগ্ম আহ্বায়ক। আরেক যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন বর্তমানে ফ্রান্স প্রবাসী। এরপর ২০১২ সালে তৎকালীন জেলা ছাত্রলীগের কমিটি এই আহবায়ক কমিটি বিলুপ্তি ঘোষণা করলে এখন পর্যন্ত কমিটিহীন থাকতে হয় বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীদের।

Back to top button