জকিগঞ্জসিলেট

জেলায় শ্রেষ্ট কমিউনিটি পুলিশিং সদস্য হিসেবে সম্মাননা পেলেন জকিগঞ্জের বীর মুক্তিযোদ্ধা খলিল উদ্দিন

জকিগঞ্জ প্রতিনিধি: কমিউনিটি পুলিশিং কার্যক্রমে অনবদ্য অবদানের স্বীকৃতি স্বরুপ শ্রেষ্ট কমিউনিটি পুলিশিং সদস্য হিসেবে সম্মাননা স্বারক পেলেন সিলেটের জকিগঞ্জ থানার কমিউনিটি পুলিশিং এর সহ সভাপতি ও জকিগঞ্জ পৌরসভার সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা খলিল উদ্দিন।

শনিবার (৪ নভেম্বর) বিকেল ৪ টায় সিলেট পুলিশ লাইন্স অডিটোরিয়ামে বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক ইন্সপেক্টর জেনারেল চৌধুরী আব্দুল্লাহ আল-মামুন স্বাক্ষরিত সম্মাননা স্মারক তুলে দেন সিলেট রেঞ্জ এর ডিআইজি শাহ মিজান শাফিউর রহমান বিপিএম (বার), পিপিএম-সেবা, কমান্ড্যান্ট (অতিরিক্ত ডিআইজি) আর আর এফ সিলেট এর মো. হুমায়ুন কবির, অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ) সৈয়দ হারুন অর রশীদ, সিলেটের জেলা প্রশাসক শেখ রাসেল হাসান, সিলেট জেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি, বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন। এ সময় পুলিশের অন্যান্য কর্মকর্তা সহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শ্রেষ্ট কমিউনিটি পুলিশিং সদস্য হিসেবে সম্মাননা পেয়ে বীর মুক্তিযোদ্ধা হাজী খলিল উদ্দিন বলেন, সম্মান পেতে কার না ভালো লাগে। এ সম্মাননা আমাকে কমিউনিটি পুলিশিং কার্যক্রমে সম্পৃক্ত থেকে কাজ করার আরো বেশি অনুপ্রেরণা যোগাবে। একই সাথে এগিয়ে যাওয়ার পথে আত্মবিশ্বাসী করে তুলবে। তাঁর এই সম্মাননা জকিগঞ্জ উপজেলাবাসীর প্রতি উৎসর্গ করেছেন।
জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদ মাসুদ বলেন বাংলাদেশ পুলিশের মাননীয় মহাপরিদর্শক ইন্সপেক্টর জেনারেল চৌধুরী আব্দুল্লাহ আল-মামুন স্যার স্বাক্ষরিত সম্মাননা স্মারক পেয়েছেন জকিগঞ্জ থানা কমিউনিটি পুলিশিং কমিটির সহ সভাপতি, বীর মুক্তিযোদ্ধা খলিল উদ্দিন।
শ্রেষ্ট কমিউনিটি পুলিশিং সদস্য হিসেবে এই সম্মাননা স্মারক পাওয়ায় অভিনন্দন জানাচ্ছি।

Back to top button