সুনামগঞ্জ

বাবার শখ পূরণে হেলিকপ্টারে চড়ে বিয়ে করলেন ছেলে

টাইমস ডেস্কঃ বাবার শখ ছিল ছেলে বিয়ে করতে যাবে হেলিকপ্টারে করে। বাবার সে ইচ্ছা পূরণ করতে হেলিকপ্টারে চড়েই বিয়ে করতে যান মোহাম্মদ শাহীনুর রহমান। নববধূকে নিয়েও আসেন শ্বশুরবাড়িতে হেলিকপ্টারে চড়িয়ে।

রোববার (১৫ অক্টোবর) বিকেলে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের গন্ধর্বপুর গ্রামে বর যখন নববধূকে নিয়ে হেলিকপ্টারে চড়ে আসেন, তখন আশপাশে লোকজনের ভিড় লেগে যায়।

এলাকার লোকজন বলেন, গ্রামের লতিফুর রহমান পরিবার-পরিজন নিয়ে অনেক দিন ধরে যুক্তরাজ্যে থাকেন। সম্প্রতি তার বড় ছেলে মোহাম্মদ শাহীনুর রহমানের বিয়ের কথা পাকা হয়। বিয়ের জন্য পরিবারের সবাইকে নিয়ে লতিফুর দেশে আসেন।

রোববার শাহীনুর রহমানের সঙ্গে নবীগঞ্জ উপজেলার বাজকাশারা গ্রামের মোহাম্মদ আবদুছ ছবুরের মেয়ে নিশাত তাসনিমের বিয়ে হয়। দুপুরে নিজ বাড়ি গন্ধর্বপুর গ্রাম থেকে হেলিকপ্টারে চড়ে বর রওনা দেন। বিকেলে বিয়ের সব আয়োজন শেষ করে কনে নিয়ে হেলিকপ্টারে চড়ে গ্রামের বাড়ি ফিরে আসেন শাহীনুর। এ সময় স্বজনেরা বর-কনেকে বরণ করে নেন। হেলিকপ্টারে চড়ে আসা বর-কনে দেখতে স্থানীয় লোকজন গন্ধর্বপুর গ্রামের মাঠে ভিড় করেন। শৃঙ্খলা রক্ষায় পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

বরের বাবা লতিফুর রহমান জানান, বড় ছেলের বিয়েকে স্মরণীয় করে রাখতে আর নববধূকে বরণ করে আনতে হেলিকপ্টার ভাড়া করেন।

বরের চাচা আজমল হোসেন জানান, তিন ভাই ও দুই বোনের মধ্যে শাহীনুর সবার বড়। তারা সবাই প্রবাসী। তার বাবার শখ বড় ছেলের বরযাত্রা হেলিকপ্টারে হবে। তাই দেশে এসে বিয়ের এ আয়োজন করেন।

জগন্নাথপুর থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) নূরে আলম বলেন, হেলিকপ্টারে চড়ে আসা নববধূ ও বরকে দেখতে কৌতূহলী লোকজন ভিড় করেন। পুলিশ সদস্যরা নিরাপত্তার দায়িত্বে ছিলেন। সুশৃঙ্খল পরিবেশে বর হেলিকপ্টারে করে নববধূকে বাড়িতে নিয়ে আসেন।

Back to top button