জুড়ীমৌলভীবাজার

জুড়ীতে নিজ মেয়েকে নি র্যাত নকারী মাসুককে জনতার গণধো লাই।। থানায় মামলা :আটক ৩

জুড়ী সংবাদদাতা : মৌলভীবাজারের জুড়ী উপজেলায় চাচাতো বোনকে ধর্ষণ ও নিজ মেয়েকে নির্যাতনকারী মাসুককে বিক্ষুদ্ধ জনতার গনপিটুনির ঘটনায় থানায় মামলা হয়েছে। মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) অভিযান চালিয়ে পুলিশ এ মামলায় প্রধান আসামী মাসুক মিয়াসহ সুমন ও বিল্লাল নামে আরো ২ আসামিকে গ্রেফতার করেছে।
এর আগে সোমবার (২৫ সেপ্টেম্বর) রাতে ২৫ জনের নাম উল্লেখ করে থানায় অভিযোগ দায়ের করেন মাসুক মিয়ার (৪৮) স্ত্রী রেশমা আক্তার (২৫)।

এর আগে রবিবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার সাগরনাল ইউনিয়নের রানীমুরা গ্রামে আপন মেয়েকে শারীরিক ও মানসিক নির্যাতন করার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে বিক্ষুব্ধ জনতা প্রতিবাদ সভা শেষে মাসুকের বাড়ীতে একযোগে হামলা চালায়।

এসময় তার বাড়ি-ঘর ভাঙচুর করে বিক্ষুব্ধ জনতা। ভাঙচুরের পর মাসুক মিয়া কে ঘর থেকে বের করে পাশের জমিতে ফেলে গণপিটুনি দেয় জনতা। পরে পুলিশ এসে তাকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার সাগরনাল ইউনিয়নের বীরগোগালী (রানীমুরা) গ্রামের বাসিন্দা মৃত তবদুল হোসেনের পুত্র মাসুক মিয়া (৪৯)। এলাকাবাসীর অভিযোগ দীর্ঘদিন থেকে মাসুক নিজ বাড়ীতে ইয়াবা সেবন ও কারবার করছে। ইতোপূর্বে ইয়াবাসহ সে পুলিশের হাতে আটকও হয়েছিল। গত বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যায় এক সংবাদ সম্মেলনে মাসুক মিয়ার বিরুদ্ধে শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ করেন মেয়ে মাহমুদা আক্তার ফাহিমা (১৭)। নিজ বাবা কতৃক মেয়ের নির্যাতনের বক্তব্যের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে পুরো জেলা জুড়ে তোলপাড় শুরু হয়। এ ঘটনা জানাজানি হলে এলাকাবাসী গত রবিবার রানীমুড়া এলাকায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করে। প্রতিবাদ সভা শেষে বিক্ষুব্ধ জনতা মাসুকের বাড়িতে হামলা চালিয়ে ঘরবাড়ি ভাংচুর করে। এসময় বিক্ষুব্ধ জনতা মাসুক মিয়াকে গনপিটুনি দিয়ে পাশের জমিতে ফেলে রাখে। পরে জুড়ী থানা পুলিশ খবর পেয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেন। এছাড়া গতবছরের ১৩ অক্টোবর দিবাগত রাতে এসএসসি পরীক্ষার্থী চাচাতো বোনকে নিজ বাড়িতে ধর্ষণের অভিযোগে মাশুক মিয়া কে গ্রেপ্তার করে জুড়ী থানা পুলিশ। ধর্ষণের ঘটনায় ভুক্তভোগী কিশোরীর আপন বড় ভাই বাদী হয়ে জুড়ী থানায় মসমলা করে। এ ব্যাপারে জুড়ী থানা ওসি ৃমোশাররফ হোসেন বলেন, আসামীদেরকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Back to top button