জুড়ীমৌলভীবাজার

জুড়ীতে শিশুকে জিম্মি করে ডাকাতি

টাইমস ডেস্কঃ বাচ্চাকে জিম্মি করে অভিনব কায়দায় জুড়ীতে ডাকাতির খবর পাওয়া গেছে।এ ঘটনায় এলাকায় বেশ চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

জানা যায়, উপজেলার জায়ফর নগর ইউনিয়নের বাহাদুরপুর গ্রামের টিপু সুলতানের স্ত্রী ফারজানা আক্তার দুই বাচ্চাকে নিয়ে একা বাড়িতে ছিলেন।প্রতিদিনের ন্যায় টিপু সুলতান ও তার বড় ভাই আতিকুর রহমান বারে চলে যান।

শনিবার রাত আনুমানিক ৯ টার দিকে দুইজন লোক তার স্বামী খরচ পাঠিয়েছে বলে টিপু সুলতানের স্ত্রীকে গেট খুলতে বলে। এ সময় তিনি ছোট বাচ্চাকে কোলে নিয়ে গেট খুললে একজন তার গলা চেপে ধরে, অপরজন বাচ্চার গলা চেপে ধরে চিৎকার দিলে মেরে ফেলার হুমকি দেয়। পরে তাদেরকে একরুমে বন্দি করে ঘরের দুই রুমে থাকা নগদ দুই লক্ষ পচিঁশ হাজার টাকা, সোনা ও দেড় লক্ষ টাকার চেক বই সহ দামী জিনিষপত্র নিয়ে যায়।

ফরাজনা আক্তারের স্বামী টিপু সুলতান জানান, আমরা দুই ভাই পরিবার নিয়ে বসবাস করি। বড় ভাইয়ের স্ত্রী বাড়িতে ছিলেন না। আমার স্ত্রী দুই বাচ্চাকে নিয়ে রুমে ছিলেন। আমার ভাই খরচ পাঠিয়েছেন বলে কে এসে আমার স্ত্রীকে ডেকে গেইটের তালা খুলতে বলে। এসময় সে তালা খুলতেই তাকে চেপে ধরে আমার দশ মাসের বাচ্চাকে জিম্মি করে এক রুমে বন্দি করে সবকিছু নিয়ে যায়।

এলাকার বাসিন্দা আব্দুল লতিফ, রাসেল আহমদ, রনি জানান, শনিবার রাতে ১০ টার দিকে তারা খবর পেয়ে গিয়ে দেখেন, ঘরের সব কিছু ডাকাতরা তছনছ করে নিয়ে গেছে। বাড়ির মালিক ও তার স্ত্রী নির্বাক হয়ে গেছেন।তাদের সঞ্চিত সব কিছু হারিয়ে কোন উত্তর দিতে পারছেন না।

বাড়ির মালিক আতিকুর রহমান দীর্ঘদিন কুয়েত প্রবাসী ছিলেন। বর্তমানে তিনি ও তার ছোট ভাই টিপু সুলতান ব্যবসার সাথে জড়িত। ঘটনার সময় শুধু টিপু সুলতানের স্ত্রী বাড়িতে ছিলেন।

স্থানীয় ইউপি সদস্য আজাদ মিয়া জানান, এ ঘটনা কোনভাবেই কাম্য নয়। এলাকার মধ্যে এ রকম ডাকাতি হয়ে গেছে যা অবিশ্বাসযোগ্য।

Back to top button