বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজারে ইয়াবাসহ মাদককারবারী আটক

নিজস্ব প্রতিবেদকঃ বিয়ানীবাজারে পুলিশের বিশেষ অভিযানে ২৫ পিস ইয়াবাসহ এক মাদরকারবারীকে আটক করেছে। আটককৃত মাদককারবারী হচ্ছেন, আলিম উদ্দিন পচা। সে বিয়ানীবাজার উপজেলার লাউতা ইউনিয়নের বাহাদুরপুর এলাকার আব্দুল খালিকের ছেলে।

বিয়ানীবাজার থানা পুলিশ একটি প্রেসবিজ্ঞপ্তিতে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দিবাগত রাত আনুমানিক ১০ টার সময় অতিরিক্ত পুলিশ সুপার ইয়াহিয়া আল মামুন এর সার্বিক তত্বাবধানে, বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ দেবদুলাল ধর এর নির্দেশনায় বিয়ানীবাজার থানা পুলিশ এর এসআই আব্দুর রহিম, এএসআই পাভেল মাহমুদ সঙ্গীয় ফোর্সসহ বিশেষ অভিযান পরিচালনা করে আলিম উদ্দিন পচার বসতঘর থেকে ২৫ পিস ইয়াবা সহ তাকে আটক করে পুলিশ। এছাড়াও বিশেষ অভিযান পরিচালনা করে নিয়মিত মামলার ১ জন আসামী গ্রেফতার করা হয়েছে

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ দেবদুলাল ধর বলেন, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স। যেখানেই মাদকের সন্ধান পাওয়া যাবে সেখানেই পুলিশ অভিযান পরিচালনা করবে। মাদক ও অপরাধ নিয়ন্ত্রণে পুলিশের বিশেষ অভিযানে আব্দুল আলিম পচাকে ইয়াবাসহ আটক করেছে পুলিশ। ইতিমধ্যে তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

Back to top button