সিলেট

সিলেটের সিলামে ডাকাতি

টাইমস ডেস্কঃ সিলেটের দক্ষিণ সুরমায় আলেমের বাড়িতে ডাকাতির ৩দিন পর আবারও একই কায়দায় ডাকাতি হওয়ার খবর পাওয়া গেছে।

সিলেটের দক্ষিণ সুরমার মোগলাবাজার এলাকায় ডাকাতির ঘটনা ঘটেছে। বুধবার (১৩ সেপ্টেম্বর) রাত ৩টায় মোগলাবাজার থানা এলাকার সিলাম ইউনিয়নের সিলাম টিকরপাড়া গ্রামের ইস্তেশামুল গণি তাজেল এর বাড়িতে এ ডাকাতি ঘটনা ঘটে। ডাকাতরা বাড়ির লোকজন কে আহত করে প্রায় ১০ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

মোগলাবাজার থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, রাত ৩টায় মোগলাবাজার সিলাম ইউনিয়নের সিলাম টিকরপাড়া গ্রামের মৃত-তালেবুল গণি ইস্তেশামুল গণি তাজেল (৪২) এর বাড়িতে ডাকাতরা হানা দেয়। ৮/৯ জনের ডাকাত দল বাসার গ্রিলের তালা কেটে ঘরে প্রবেশ করে। এ সময় ডাকাতরা লোহার রড, রামদা ছুরি ও ডেগার দিয়ে বাসায় বসবাসকারীদের আঘাত করে। এতে তাজেল গুরুতর আহত হন।

এ সময় ডাকাত দল বাসা থেকে ৩/৪ ভরি স্বর্ণালঙ্কার, সিসি টিভির ডিভিডি রেকর্ডার, আইফোন মোবাইল ৩টি মোবাইল, ১টি টিবিএস মেট্রো প্লাস মোটরসাইকেল ও ৩লক্ষ নগদ টাকাসহ মোট ১০ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) মোগলাবাজার থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা এস. এম মাইন উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেলে সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার মাসুদ রানা, ডিসি (দক্ষিণ) সোহেল রেজা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
উল্লেখ্য, সিলেটের দক্ষিণ সুরমায় এক আলেমের বাড়িতে ডাকাতরা হানা দিয়েছে। সোমবার (১১ সেপ্টেম্বর) ভোররাত ৪টার দিকে দক্ষিণ সুরমার গোপশহর এলাকার মাওলানা ইউসুফ আলীর বাড়িতে ৯-১০ জনের মুখোশ পরা ডাকত দল হানা দেয়।

এসময় ডাকাতরা ইউসুফ, তার মা ও স্ত্রী এবং দুই ভাইকে বেধড়ক মারধর করে। আহত ইউসুফ আলী ও তার দুই ভাই হাসপাতালে চিকিৎসাধীন। ঘরের সামনের দরজা ভেঙে ডাকাত দল ওই ব্যক্তির ঘরে প্রবেশ করে তাদের মারধর করেছে এবং মোবাইল ফোনসহ কিছু মালামাল লুট করেছে।

খবর পেয়ে সোমবার দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেছে থানপুলিশের একটি দল। তবে কাউকে গ্রেফতারের খবর পাওয়া যায়নি।

Back to top button