বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজারে পুকুরে ডুবে শিশুর মৃত্যু

বিয়ানীবাজার প্রতিনিধিঃ বিয়ানীবাজার উপজেলার লাউতা ইউনিয়নের লাউতা গ্রামে বাড়ির পাশে পুকুরে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু হয়েছে। বুধবার(১৩ সেপ্টেম্বর) আনুমানিক বেলা ৩ টার সময় মর্মান্তিক এ ঘটনা ঘটে। নিহত শিশু মায়ের সাথে নানা বাড়িতে থাকতো। তার মূল বাড়ি বড়লেখা উপজেলার কেচরিকূল এলাকায়। সে প্রবাসী নিজাম উদ্দিনের তিন সন্তানের মধ্যে সবার ছোট।

স্বজনরা জানান, বুধবার বেলা তিনটার সময় গুসল শেষে শেষ বার মা খাইয়েদিয়েছিলেন। ঘরে হাত ধুতে গেলে সে যেন কোথায় চলে যায়। কিছুক্ষণ পর মা বাইরে এসে তাকে না পেয়ে খোজাখুজি শুরু করেন। খোজাখুজির এক পর্যায়ে বাড়ির পাশে একটি পুকুরে দেখতে পান আলী পানিতে ভাসছে। সেখান থেকে তাকে উদ্ধার করে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরী বিভাগে দায়িত্বরত চিকিৎসক জানান সে মৃত।

এদিকে, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যায় বিয়ানীবাজার থানা পুলিশ। লাশের প্রাথমিক সুরতহাল শেষে পুলিশ জানায় অস্বাভাবিক কিছু পাওয়া যায় নি। প্রাথমিক ভাবে মনে হচ্ছে পানিতে ডুবেই শিশুটির মৃত্যু হয়েছে।

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ দেবদুলাল ধর জানান, উপজেলার লাউতা ইউনিয়নের একটি শিশু পানিতে ডুবে মৃত্যুর খবর শুনে তাৎক্ষণিক ঘটনাস্থলে যায় বিয়ানীবাজার থানা পুলিশ। বিধিমোতাবেক লাশের প্রাথমিক সুরতহাল সম্পন্ন করা হয়। পরিবারের কোন অভিযোগ না থাকায় এবং তাদের আবেদনের প্রেক্ষিতে উর্ধ্বতন কতৃপক্ষ্যের অনুমতি সাপেক্ষে ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

বাড়ির পাশে পুকুর থাকলে আপনার সন্তানকে চোখে চোখে রাখুল। চঞ্চল হলে কখনোই একদম একা ছাড়বেন না। নয়তো আপনার একটু অসাবধনতায় আপনাকে আপনার আদরের সন্তানকে চিরতরে হারাতে হতে পারে।

Back to top button