গোয়াইনঘাটসিলেট

গোয়াইনঘাটে ২২৪ বস্তা ভারতীয় চিনি জব্দ, যুবক আটক

গোয়াইনঘাট প্রতিনিধিঃ গোয়াইনঘাটে পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে ২২৪ বস্তা ভারতীয় চিনি জব্দ করা হয়েছে।শুক্রবার দিবাগত রাত ও শনিবার ভোররাতে অভিযান চালিয়ে চিনি জব্দ করা হয়।

একই সাথে চোরাচালানের সাথে জড়িত থাকার অভিযোগে মোটরসাইকেলসহ এক যুবককে আটক করেছে গোইয়ানঘাট থানা পুলিশ।

শনিবার (২ সেপ্টেম্বর) আটককৃত যুবককে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট জেলা পুলিশের মিডিয়া কর্মকর্তা সহকারী পুলিশ সুপার মো.সম্রাট তালুকদার।

আটককৃত যুবকের নাম মাহবুবুর রহমান (২৭)। তিনি সিলেটের গোয়াইনঘাট উপজেলার পশ্চিম জাফলং ইউনিয়নের হাজীপুর গ্রামের আবদুর রশিদের ছেলে।

সিলেট জেলা পুলিশের মিডিয়া কর্মকর্তা সহকারী পুলিশ সুপার মো.সম্রাট তালুকদার প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, শনিবার ভোররাত সোয়া ৪টার দিকে গোয়াইনঘাট উপজেলার পশ্চিম জাফলং ইউনিয়নের আহারকান্দি গ্রামের ইছামতি নদীরপাড় থেকে পরিত্যক্ত অবস্থায় ১২১ বস্তা ভারতীয় চিনি উদ্ধার করা হয়। প্রতিটি বস্তার ওজন ছিল ৫০ কেজি।

এর আগে শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে মধ্য জাফলং ইউনিয়নের রাধানগর বাজারে অভিযান চালিয়ে ৩ বস্তা চিনি এবং একটি মোটরসাইকেলসহ মাহবুবুর রহমান নামের এক যুবককে আটক করা হয়। শনিবার (২ সেপ্টেম্বর) তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

এর আগে ‍শুক্রবার সোয়া ৯টার দিকে একই উপজেলার পশ্চিম জাফলং ইউনিয়নের বুগইলকান্দি গ্রামের আকবর ও আমির আলীর বসতঘর থেকে ১০০ বস্তা ভারতীয় চিনি উদ্ধার করে পুলিশ।

এসময় আকবর আলী, আমির আলী ও একই গ্রামের সজিব মিয়া পালিয়ে যায়।তাদের বিরুদ্ধে পুলিশ বাদি হয়ে মামলা দায়ের করেছে।

Back to top button
error: Alert: Content is protected !!