কানাইঘাটসিলেট

কানাইঘাটে ভারতীয় চিনি- টায়ারসহ চিহ্নিত চোরাকারবারী গ্রেফতার ১

কানাইঘাট প্রতিনিধিঃ কানাইঘাট পৌরসভার দলইমাটি গ্রামে থানা পুলিশ চোরাচালান বিরোধী অভিযান চালিয়ে একটি বাড়ি থেকে ১৫ বস্তা ভারতীয় চিনি ও ৪৬টি ভারতীয় সিএনজিচালিত অটোরিকশার টায়ারসহ জাকারিয়া আহমদ নামক এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে।

থানার অফিসার ইনচার্জ গোলাম দস্তগীর আহমেদ জানান, থানা পুলিশের পক্ষ থেকে চোরাচালান বিরোধী অভিযান জোরদার করা হয়েছে। এর আলোকে গোপন সংবাদের ভিত্তিতে রোববার দুপুর দেড়টার দিকে থানা পুলিশের একটি টিম দলইমাটি গ্রামের মৃত মছদ্দর আলীর পুত্র মো. জাকারিয়ার (৪৫) বসত বাড়িতে অভিযান চালানো হয়।

অভিযানকালে জাকারিয়া আহমদের বসত ঘরের একটি কক্ষ থেকে ভারতীয় চোরাই ১৫ বস্তা চিনি ও সিএনজি গাড়ীর ভারতীয় ৪৬টি টায়ারসহ জাকারিয়া আহমদকে আটক করা হয়।

থানার ওসি আরো বলেন, গ্রেফতারকৃত মো. জাকারিয়া একজন চিহ্নিত চোরাকারবারী বলে আমরা জানার পর তার বাড়িতে অভিযান পরিচালনা করে উপরোক্ত মালামাল জব্দ করেছি

অভিযানের বিষয়টি পুলিশের ডিআইজি ও এসপিকে জানানো হয়েছে। তিনি আরো বলেন, থানা পুলিশের পক্ষ থেকে চোরাচালান বিরোধী অভিযান ব্যাপক জোরদার করা হয়েছে। চোরাচালানের সাথে যারাই জড়িত থাকবে তাদেরকে কোন ধরনের ছাড় দেয়া হবে না। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে গ্রেফতারকৃত মোঃ জাকারিয়ার বিরুদ্ধে মামলা দায়ের করা হবে।

অপরদিকে গতকাল রবিবার বিকেলে থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে চোরাই পথে আনা ভারতীয় গরুর চালান সন্দেহে বেশ কয়েকটি গরু বোঝাই ৪টি পিকআপ গাড়ী আটক করে থানায় নিয়ে আসে।

Back to top button