বিয়ানীবাজার সংবাদ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করেছে আওয়ামীলীগের একটি অংশ- আবুল কাশেম পল্লব

নিজস্ব প্রতিবেদকঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সেই সময়কার আওয়ামীলীগের একটি অংশ হত্যা করেছে। এমনটাই বলেন বিয়ানীবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম পল্লব। তিনি আরও বলেন পাকিস্তান ও বঙ্গবন্ধুকে হত্যা করার সাহস পায় নি সেই জাতির পিতাকে তারাই হত্যা করেছে যারা জাতির পিতার সাথে এক সাথে বসে ভাত খেতো।

তিনি আরও বলেন, আমার মাথার উপর বড় কোন নেতার হাত নেই। আমার উপর আছে আপনাদের হাত। সেই ছায়ায় আমি রাজনীতী করি। আজকের আমি আবুল কাশেম হয়েছি আপনাদের কারনে। আমি আপনাদের চাকর, আমি আপনাদের সেবক।

জাতীয় শোক দিবস উপলক্ষ্যে বিয়ানীবাজার উপজেলা পরিষদের অডিটোরিয়ামে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা বেগম লিমা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিয়ানীবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা আফসানা তাসলিম, উপজেলা সহকারী কমিশনার ভূমি তানিয়া আক্তার।

অতিথিরা বলেন, জাতির পিতাকে হত্যার মাধ্যমে বাঙ্গালী জাতির উন্নতিকে হত্যা করা হয়েছিল। জাতির পিতা বেচে থাকলে বাংলাদেশ এতোদিনে অনেক এগিয়ে যেতো।

অনুষ্ঠান শেষে উপজেলা চেয়ারম্যান আবুল কাশেমের বলয় একটি বিশাল শোক র‍্যালি দেয় বিয়ানীবাজার উপজেলা পরিষদ থেকে শুরু প্রধান সড়ক দিয়ে সুপাতলাস্ত একটি সেন্টার পর্যন্ত। শোক র‍্যালিতে অংশ গ্রহন করেন আবুল কাশেম পল্লব বলয়ের হাজার হাজার নেতা-কর্মী এবং সমর্থকবৃন্দ।

Back to top button