বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজারে উপজেলা আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

বিয়ানীবাজার প্রতিনিধিঃ বিএনপির অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে বিয়ানীবাজার উপজেলা আওয়ামীলীগ।

রবিবার (৩০ জুলাই) দুপুরে বিক্ষোভ মিছিলটি উত্তর বাজার মুক্তিযোদ্ধা কমপ্লেক্স থেকে শুরু করে বিয়ানীবাজার পৌরশহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে মধ্য বাজার পয়েন্টে গিয়ে প্রতিবাদ সমাবেশের মাধ্যমে শেষ হয়।

প্রতিবাদ সভায় উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়ালের পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান।

এসময় বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন এগিয়ে যাচ্ছে, বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়াচ্ছে, সেই মুহুর্তে বিএনপি-জামায়াত মিথ্যাচার শুরু করেছে। নির্বাচন সামনে রেখে জ্বালাও-পোড়াও, পুলিশের ওপর হামলা করছে। এতে প্রমান হয় তারা শান্তি চায় না। জামায়াত-বিএনপির নৈরাজ্য প্রতিহত করতে মাঠে থাকবে আওয়ামী লীগ।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় বিয়ানীবাজার উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান ও সাধারন সম্পাদক দেওয়ান মাকসুদুল আউয়ালের নের্তৃত্বে বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Back to top button