সুনামগঞ্জ

সুনামগঞ্জে রাস্তার পাশে মিললো কিশোরীর বস্তাবন্দি মরদেহ

সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলায় এক কিশোরীর (১৬) বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২২ জুলাই) সন্ধ্যায় উপজেলার একটি গ্রাম থেকে লাশটি উদ্ধার করা হয়। লাশ উদ্ধার হওয়া কিশোরী স্থানীয় একটি বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী ছিল।

স্বজন ও পুলিশ সূত্রে জানা যায়, গত শুক্রবার রাতের খাবার খেয়ে নিজের কক্ষে ঘুমিয়ে পড়ে মেয়েটি। গতকাল সকালে মেয়েটিকে তার কক্ষে না পেয়ে পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করেন। স্বজনদের বাড়িতে খোঁজ করেও তার সন্ধান মেলেনি। পরে সন্ধ্যায় গ্রামের রাস্তায় স্থানীয় লোকজন বস্তাবন্দী লাশ দেখতে পান। খবর পেয়ে স্বজনেরা গিয়ে কিশোরীর লাশটি শনাক্ত করেন। পরে শান্তিগঞ্জ থানার পুলিশ লাশটি উদ্ধার করে।

স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহীদুল ইসলাম বলেন, কীভাবে ঘটনাটি ঘটেছে পরিবারের লোকজনও কিছুই বলতে পারছেন না। রাতের খাবার খেয়ে সবাই ঘুমিয়ে পড়েন। সকালে মেয়েটিকে তার ঘরে পাওয়া যায়নি। পরে সন্ধ্যায় পাওয়া গেল মেয়েটির বস্তাবন্দী লাশ।

শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. খালেদ চৌধুরী বলেন, কিশোরীর লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ ঘটনাটি তদন্ত করে দেখছে। লাশ উদ্ধারের ঘটনায় এখনো কাউকে আটক করা হয়নি।

Back to top button