বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজারের এক গৃহবধূর ঝু ল ন্ত লা*শ উদ্ধার, পরিবারের দাবী হত্যা!

নিজস্ব প্রতিবেদকঃ তিন বছর হয়েছে বিয়ের। তবে এখন ও দেখা পান নি কোন সন্তানের। এ নিয়ে চাপা ক্ষোভ অভিমান রয়েছে স্বামী স্ত্রীর মধ্যে। প্রায়সয় হতো ঝগড়া-বিবাধ। সন্তান না হওয়ায় চরম ডিপ্রেশনে থেকে আত্মহত্যা করেছেন ফাহমিদা আক্তার নামে বিয়ানীবাজারের এক গৃহবধূ। এমনটাই দাবী তার স্বামীর। নিহত সেই গৃহবধূ বিয়ানীয়াবাজার উপজেলার কুড়ার বাজার ইউনিয়নের খসিরবন্দ কইরবন্দ এলাকার আবিদুর রহমানের স্ত্রী। তবে সেই গৃহবধূর পরিবারের অভিযোগ ফাহমিদাকে হত্যা করা হয়েছে। ইতিমধ্যে স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

স্বামির অভিযোগ মঙ্গলবার দিবাগত রাত তাদের মধ্যে হয় কথাকাটাকাটি। রাত আনুমানিক ৩ টার সময় ঝগড়া করে ঘর থেকে বেড়িয়ে আসলে স্ত্রী লাগিয়ে দেন ঘরের দরজা। এর ঘন্টাখানেক পর দরজায় অনেক ডাকাডাকির পর ও দরজা না খোলায় পরিবারের সবাই মিলে রুমের দরজা ভেঙ্গে দেখেন ফাহমিদার ঝুলন্ত লাশ। একই কথা জানান পরিবারের অন্যান্য সদস্যরাও।

এদিকে নিহত ফাহমিদার বাবা এবং ভাই অভিযোগ করেন ফাহমিদাকে হত্যা করা হয়েছে। মঙ্গলবার দিবাগত রাতে হাসি খুশি ভাবেই মোবাইলে কথা বলেছিল সে। তবে এর কিছুক্ষন পর মেয়ের জামাই কল দিয়ে জানান ফাহমিদা অসুস্থ এবং সকালে জানান সে আত্মহত্যা করেছে। তাদের দাবী ফাহমিদাকে মানশিক ভাবে যথেষ্ট নির্যাতন করা হয়েছে

এদিকে ঘটনার খবর পেয়ে ঘটনা স্থলে যায় বিয়ানীবাজার থানা পুলিশ এবং ফাহমিদার ঝুলন্ত লাশ উদ্ধার করে। পরে বিধিমোতাবেক লাশের সুরতহাল সম্পন্ন করে ময়না তদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানি হাসপাতালের মর্গে প্রেরন করেন।

এ ঘটনার খবর শুনে ঘটনারস্থলে আসেন বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধিরা। দুবাগ ইউনিয়নের চেয়ারম্যান জালাল উদ্দিন জানান বেশ কয়েক দিন থেকে দুই পরিবারের মধ্যে টাকা নিয়ে কিছু বিরোধ চলছিল। এর আগে ঐ গৃহবধূর স্বামীকে গৃহবধূর ভাই আরব আমিরাতে নিয়েছিলেন। কিন্তু সেখানে গিয়ে কিছু দিন থাকার পর সে আবার চলে আসে দেশে।

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম পিপিএম জানান ইতিমধ্যে লাশের ময়নাতদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানি হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে । এবং স্ত্রীকে আত্মহত্যার প্ররোচনার দায়ে স্বামীকে আটক করা হয়েছে । এই ঘটনায় আইনানুগ বিষয় প্রক্রিয়াধীন রয়েছে।

Back to top button