বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজারে স্বাস্থ্যকর্মীকে কুপিয়ে যুবতীর আত্নহত্যা!

জুবায়ের আহমদ, আহমেদ ইমতিয়াজ সামিঃ বিয়ানীবাজার উপজেলার একটি কমিউনিটি ক্লিনিকেের স্বাস্থ্য সহকারিকে দা দিয়ে কুপিয়েছেন এক যুবতী। পরে সেই যুবতী নিজে আত্মহত্যা করেছেন। ঘটনাটি সোমবার (২৬ জুন) সকাল আনুমানিক সাড়ে ১১ টার সময় ঘটে। আত্মহননকারী সেই নারীর নাম খয়রুন্নেছা মড়ি (৩৫) এবং আহত সেই স্বাস্থ্য কর্মকর্তার নাম গোপাল চন্দ্র দাস(৩৬), তিনি এই এলাকার সুনীল চন্দ্র দাসের পুত্র। ঘটনাটি ঘটেছে বিয়ানীবাজার উপজেলার বৈরাগীবাজার খশিরবন্দ কমিউনিটি ক্লিনিকে। তাদের উভয়ের বাড়ি উপজেলার বৈরাগীবাজার এলাকায়।

স্থানীয়রা জানান, সোমবার সকাল আনুমানিক সাড়ে ১১ টার সময় হঠাৎ চিৎকার শুনে এসে দেখেন কমিউনিটি ক্লিনিকের বারান্দায় রক্ত আর দৌড়ে বের হয়ে আসছেন গোপাল চন্দ্র দাস। তাকে আহত দেখে তাৎক্ষনিক স্থানীয়রা কমিউনিটি ক্লিনিক তালা দিয়ে তাকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যান৷ তার অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে সিলেট এমএজি ওসমানি হাসপাতালে প্রেরন করেন চিকিৎসক। অন্যদিকে হামলার পর হামলাকারী সেই নারী ক্লিনিকের ভিতরে একটি রুমের দরজা লাগিয়ে দেন। এ সময় বিয়ানীবাজার থানা পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে এসে পৌছান বিয়ানীবাজার থানা পুলিশ। পরে দুপুর আনুমানিক ১.৩০ ঘটিকার সময় ক্লিনিকের একটি রুমের দরজা ভেঙ্গে যুবতীর ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। পরে বিধিমোতাবেক লাশের সুরতহাল সম্পন্ন করে ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানি হাসপাতালে প্রেরন করেন।

এ বিষয়ে বিয়ানীবাজার উপজেলার কুড়ারবাজার ইউনিয়নের চেয়ারম্যান তুতিউর রহমান তুতা বলেন, স্বাস্থ্যকর্মী গোপালের উপর হামলার খবর শুনার কয়েক ঘন্টার ব্যবধানে ঐ মহিলার আত্নহত্যার খবর পেয়ে আমি থানা পুলিশকে অবগত করি তারা এসে বিষয়টি দেখছেন এবং তদন্ত করছেন।

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম পিপিএম জানান, পুলিশ ঘটনার খবর পেয়ে তাতৎক্ষনিক ঘটনাস্থলে যায় এবং দরজা ভেঙ্গে মরিয়ম বেগমের ঝুলন্ত লাশ উদ্ধার করে প্রাথমিক সুরতহাল সম্পন্ন করে এবং ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানি হাসপাতালে প্রেরন করে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে ঐ স্বাস্থ্য কর্মকর্তার সাথে পরকিয়া প্রেমের সম্পর্ক ছিলো ওই যুবতীর, প্রেমে ব্যার্থ হয়ে এই ঘটনা ঘটাতে পারে ঐ যুবতী। তবে তদন্তের মাধ্যমে ঘটনার মুল কারন উদ্ঘাটন করা হবে।

Back to top button
error: Alert: Content is protected !!