সিলেট

সিলেটে প্রতিদ্বন্দ্বি প্রার্থীর বাড়ির সামনে সশস্ত্র মহড়া আফতাবের

টাইমস ডেস্কঃ সিলেট সিটি করপোরেশন নির্বাচনে ৭ নং ওয়ার্ডে প্রতিদ্বন্দ্বি কাউন্সিলর প্রার্থীর বাসার সামনে অস্ত্রের মহড়া দিলেন মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফতাব হোসেন খান। মঙ্গলবার সকালে ঘটনাটি ঘটলেও বৃহস্পতিবার বিকেলের দিকে ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তোলপাড় সৃষ্টি হয়।

সিসি ক্যামেরায় ধারণকৃত ভিডিও ফুটেজে দেখা যায়, নগরীর ১৩/১৩ সুবিধবাজার দিঘীরপাড়স্থ ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী সাঈদ আব্দুল্লাহর বাসার সামনে কয়েকটি মোটরসাইকেল নিয়ে সশস্ত্র মহড়া দেন একই ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আফতাব হোসেন খান। ভিডিও ফুটেজে দেখা যায়, বাসার সামনে কয়েকটি মোটরসাইকেলে যুবকরা প্রতিদ্বন্দ্বি কাউন্সিলর প্রার্থী সাঈদ আব্দুল্লাহর বাসার সামনে গিয়ে ফটকের দিকে অস্ত্র প্রদর্শন করেন। এসময় একটি মোটরসাইকেলে কাউন্সিলর প্রার্থী আফতাব হোসেন খানকেও বসা থাকতে দেখা যায়।

এ বিষয়ে কাউন্সিলর প্রার্থী সাঈদ আব্দুল্লাহ বলেন, ‘মঙ্গলবার ভোরে কয়েকটি মোটরসাইকেলে প্রতিদ্ব›িদ্ব প্রার্থী আফতাব হোসেন খানসহ যুবকরা বাসার সামনে সশস্ত্র মহড়া দেন। তারা বাসার ফটকে এসে অস্ত্র প্রদর্শন করেন। বৃহস্পতিবার লোকমুখে জেনে সিসি ক্যামেরার ফুটেজ দেখে নিশ্চিত হতে পেরেছি। তারা আজকেও শতাধিক মোটরসাইকেল নিয়ে মহড়া দিয়েছে।’

তিনি অভিযোগ করেন, ৫ জুন রাত ১০টায় নগরীর জালালাবাদ এলাকায় প্রতিদ্বন্দ্বি প্রার্থী আফতাব হোসেন খানের এক কর্মী আহতের ঘটনায় তাকে দায়ি করা হয়। অথচ ওই ঘটনার সময় তিনি বাসায় ছিলেন। সশস্ত্র মহড়ার কারণে তিনি ভীতসন্ত্রস্ত রয়েছেন। ঘটনাটি মৌখিকভাবে সিসিক নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও কোতোয়ালি মডেল থানা পুলিশের ওসিকে (তদন্ত) ফোন করে জানিয়েছি। রিটার্নিং কর্মকর্তা লিখিত অভিযোগ দিতে বলেছেন। শুক্রবার তিনি লিখিত অভিযোগ দেবেন বলেও জানান সাঈদ আব্দুল্লাহ।

অভিযোগ অস্বীকার করে কাউন্সিলর প্রার্থী ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফতাব হোসেন খান বলেন, ‘আমি প্রতিদিনই প্রচারণা চালিয়ে যাচ্ছি। কিন্তু অস্ত্রপ্রদর্শনের কোনো ঘটনা ঘটেনি। কেউ করে থাকলে আমার জানা নেই।’

Back to top button