কানাইঘাটসিলেট

প্রীতিম্যাচ খেলতে কানাইঘাটে আসছেন ব্যারিস্টার সুমন

কানাইঘাট প্রতিনিধিঃ প্রীতি ফুটবল ম্যাচ খেলতে কানাইঘাটে আসছেন সুপ্রিম কোর্টের আলোচিত আইনজীবি ও সামাজিক যোগাযোগ মাধ্যমের পরিচিত মুখ ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন ও তার ফুটবল দল।

আগামীকাল শুক্রবার বিকেল ৩টায় পৌরসভার বায়মপুর যুব সমাজের আয়োজনে সুরমা ব্রীজ সংলগ্ন মাঠে কানাইঘাট উপজেলা বহুমুখী ফুটল দলের সাথে প্রীতিম্যাচ খেলবে ব্যারিস্টার সুমনের ফুটবল দল।

কানাইঘাটে আসার বিষয়টি ইতোমধ্যে নিজের ফেরিফায়েড ফেসবুক পেজে পোস্ট করে নিশ্চিত করেছেন ব্যারিস্টার সুমন।
তৃণমূল পর্যায়ে ফুটবলের নবজাগরণের জন্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন তার হাতে গড়া ফুটবল একাডেমী নিয়ে দেশের বিভিন্ন প্রান্তের প্রীতি ফুটবল ম্যাচ খেলে যাচ্ছেন। এরই ধারাবাহিকতায় কানাইঘাটে তার ফুটবল নিয়ে আসছেন তিনি।

এদিকে ব্যারিস্টার সুমনের কানাইঘাট আগমনকে ঘিরে ফুটবল প্রেমিদের মধ্যে নবজাগরণ সৃষ্টি হয়েছে। পৌর শহর সহ উপজেলার প্রত্যন্ত এলাকায় তার আগমনকে ঘিরে ব্যাপক তোরন নির্মাণ, প্রচার—প্রচারনা চালানো হচ্ছে। খেলার মাঠকে আকর্ষনীয় সাজে সজ্জিত করা হচ্ছে। শুক্রবারের প্রীতিম্যাচে হাজার হাজার ফুটবল প্রেমীদের সমাগম ঘটবে বলে আয়োজকরা জানিয়েছেন।

এদিকে বৃহস্পতিবার বিকেল ৪টায় খেলার মাঠ পরিদর্শন করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মোমিন চৌধুরী। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুক আহমদ, যুক্তরাষ্ট্র প্রবাসী কমিউনিটি নেতা জুলিয়ান চৌধুরী রাহি, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ মখলিছুর রহমান পাশা, প্রীতিম্যাচ আয়োজক কমিটির সদস্য উপজেলা ফুটবল দলের ম্যানেজার শামছুল ইসলাম, সমাজকর্মী আলী আহমদ, উপজেলা ফুটবল দলের অধিনায়ক কৃতি ফুটবলার দেলোয়ার হোসেন বাবর সহ আয়োজক কমিটির সদস্যরা। গত বুধবার মাঠ পরিদর্শনের পাশাপাশি উৎসবমুখর পরিবেশে প্রীতিম্যাচটি সম্পন্ন করতে ব্যাপক প্রস্তুতি নেয়া হয়েছে বলে খেলা আয়োজক কমিটির সভাপতি কানাইঘাট উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম রানা জানিয়েছেন।

প্রীতি ফুটবল ম্যাচে সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বলে আয়োজক কমিটি জানিয়েছেন। এছাড়া বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, প্রশাসনের কর্মকর্তা, জনপ্রতিনিধি, ক্রীড়ানুরাগী ও সূধীজনরা বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

Back to top button