বিজ্ঞপ্তি

শিল্পপতি আব্দুল করিম নাজিম শাহজালাল ব্যাংকের ভাইস চেয়ারম্যান নির্বাচিত

বিশিষ্ট শিল্পপতি সিলেটের বিয়ানীবাজারের কৃতি সন্তান ও বঙ্গবন্ধু পরিবারের নিকটজন আব্দুল করিম নাজিম শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

সম্প্রতি ব্যাংক পরিচালনা পরিষদের সভায় সর্বসম্মতিক্রমে আব্দুল করিম নাজিমকে ভাইস চেয়ারম্যান হিসেবে মনোনীত করা হয়। এর আগে তিনি ব্যাংকের একজন সফল পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন।

আব্দুল করিম নাজিম বিয়ানীবাজার উপজেলার মাথিউরা ইউনিয়নের সন্তান। তাঁর পিতা আলহাজ্ব আজিম উদ্দিন লন্ডনের একজন সফল ব্যবসায়ী এবং মামা আলহাজ্ব শামস উদ্দিন খান যুক্তরাজ্য আওয়ামীলীগের সাবেক সভাপতি ও বিয়ানীবাজার ক্যান্সার ও জেনারেল হাসপাতালের চেয়ারম্যান।

আব্দুল করিম নাজিম যুক্তরাজ্যে ব্যবসা পরিচালনার পাশাপাশি বিয়ানীবাজার ওয়েল ফেয়ার ট্রাস্টের সভাপতি, থানা জনকল্যান সমিতির সভাপতি, বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের পরিচালকের দায়িত্বসহ বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত রয়েছেন।

এদিকে আব্দুল করিম নাজিম শাহজালাল ব্যাংক লিমিটেড এর ভাইস চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছেন, গ্লোবাল জালালাবাদ এসোসিয়েশন এর আহবায়ক, জালালাবাদ এসোসিয়েশন ইউকের সভাপতি এবং ভয়েস অব বিডি নিউজ গ্রুপের চেয়ারম্যান মুহিবুর রহমান মুহিব। তিনি এক বার্তায় আব্দুল করিম নাজিমকে ব্যাংকের গুরুত্বপূর্ণ এই পদে দায়িত্ব প্রদান করায় ব্যাংক পরিচালনা পর্ষদকে সাধুবাদ জানান পাশাপাশি দক্ষ এই ব্যবসায়ীর নেতৃত্বে ব্যাংকের কার্যক্রম আরো গতিশীল হবে বলে আশা প্রকাশ করেন।

Back to top button