খেলাধুলা

ইএসপিএনের বর্ষসেরা টি-২০ একাদশ প্রকাশ: নেই কোনো বাংলাদেশি

আর মাত্র একদিন পরই শেষ হচ্ছে ২০২২ সাল। বছরের সেরা পারফরম্যান্স করা ক্রিকেটারদের নিয়ে নিজেদের সেরা টি-২০ একাদশ প্রকাশ করেছে ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ইএসপিন ক্রিকইনফো। প্রতিষ্ঠানটির বাছাইকৃত সেরা একাদশে জায়গা পাননি বাংলাদেশি কোনো ক্রিকেটার।
ওয়ানডের তুলনায় টি-২০ ফরম্যাটে বরাবরই দুর্বল বাংলাদেশ দল। গেল বছরেও টি-২০ ফরম্যাটে বড় কোনো অর্জন নেই টাইগারদের। মাঠে ব্যক্তিগত পারফরম্যান্সেও অনুজ্জ্বল ছিল ক্রিকেটাররা। আর তারই যেনো প্রতিফলন দেখা গেলো ক্রিকইনফোর বর্ষসেরা টি-২০ একাদশে। যেখানে জায়গা হয়নি বাংলাদেশি কোনো ক্রিকেটারের।

চলতি বছর অনুষ্ঠিত হওয়া টি-২০ বিশ্বকাপের শিরোপা লাভ করে ইংল্যান্ড। সেই দলকে নেতৃত্ব দেয়া বাটলারকে নিজেদের একাদশের অধিনায়ক করেছে ক্রিকইনফো। ইএসপিন ক্রিকইনফোর ঘোষিত একাদশে ভারত থেকে সুযোগ পেয়েছেন সূর্যকুমার যাদব ও হার্দিক পান্ডিয়া। আর পাকিস্তান থেকে একমাত্র ক্রিকেটার হিসেবে রয়েছে হ্যারিস রউফ।

ইএসপিএনের টি-২০ একাদশ: জস বাটলার (অধিনায়ক), অ্যালেক্স হেলস, রাইলি রুশো, সূর্যকুমার যাদব, ডেভিড মিলার, হার্দিক পান্ডিয়া, স্যাম কারান, ওয়ানিন্দু হাসারাঙ্গা, রশিদ খান, হ্যারিস রউফ ও জস লিটল।

Back to top button