সিলেট

নারী, নাড়ি ও গ্রামীণ মানুষের প্রতি টান রয়েছে প্রধানমন্ত্রীর : সিলেটে পরিকল্পনামন্ত্রী

টাইমস ডেস্কঃ পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, আমাদেরকে গ্রামীণ মানুষের প্রতি গুরুত্ব দিতে হবে। কারণ তাদের অধিকাংশই খেটে খাওয়া মানুষ। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নারী, নাড়ি ও গ্রামীণ মানুষের প্রতি টান রয়েছে। তাঁর সঙ্গে কাজ করতে গিয়ে আমি এটা বুঝেছি।

‘দিরাই এসোসিয়েশন সিলেট’র অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ কথা বলেন।

তিনি আরও বলেন- বাংলাদেশ সরকার সামগ্রিক উন্নয়নের লক্ষ্যে কাজ করে যাচ্ছে। ইতোমধ্যে বৃহত্তর সুনামগঞ্জের জন্য অনেক প্রকল্প বাস্তবায়নাধীন। সুনামগঞ্জবাসীদের স্বপ্ন পূরণে সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় কার্যক্রম শুরু করেছে।

এসোসিয়েশনের সভাপতি মো. রাব্বী কামাল চৌধুরীর সভাপতিত্বে শুক্রবার (৩০ ডিসেম্বর) বিকাল পাঁচটায় নগরীর জিন্দাবাজারস্থ একটি অভিজাত হোটেলের কনফারেন্স রুমে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

তিনি তাঁর বক্তব্যে বলেন, একজন সত্যিকার জনপ্রতিনিধি কখনো বিভাজন সৃষ্টি করেন না। আমাদের মাননীয় পরিকল্পনামন্ত্রী সামগ্রিক উন্নয়নের লক্ষ্যে কখনো বিভাজন সৃষ্টি করেননি। বরং তাঁর কাছে যখনই গিয়েছি তিনি আন্তরিকভাবে আমাকে সহযোগিতা করেছেন। সিলেট সিটি কর্পোরেশনের উন্নয়নে তাঁরও বিশেষ অবদান রয়েছে।

সিলেট সরকারি মহিলা কলেজের সহযোগী অধ্যাপক ও এসোসিয়েশনের সহ সাধারণ সম্পাদক রিংকু তালুকদারের সঞ্চালনায় সম্মানিত অতিথির বক্তব্য রাখেন দিরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর আলম চৌধুরী, মাউশি সিলেট অঞ্চলের পরিচালক এম এ মান্নান খান, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের অধ্যাপক ড. চন্দ্রানী নাগ, এমসি কলেজের বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক নজরুল ইসলাম, ইন্জিনিয়ার সলিল বরন দাস, প্রভাষক মো. রেজাউর রহমান, দক্ষিণ সুরমা সরকারি কলেজের ইংরেজি বিভাগের প্রভাষক সুমন রায়, এসোসিয়েশনের কার্যকরী সদস্য বিশিষ্ট ব্যবসায়ী গুলজার আহমদ।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. সুমন চৌধুরী।

অনুষ্ঠানের এক পর্যায়ে অতিথিদের ফুল দিয়ে বরণ করেন অ্যাডভোকেট সোয়েব আহমদ চৌধুরী, মো. মঈনুল ইসলাম জুবের, স্বাগতম দাস, সুমিত্রা রায়, সার্জেন্ট (অব:) আবুল হোসেন ও সব্যসাচী রায়।

Back to top button