খেলাধুলা

এমপির উপহারের গরুতে ব্রাজিল-আর্জেন্টিনা সমর্থকদের প্রীতিভোজ

কাতার বিশ্বকাপ ফুটবলের ফাইনালে জয় পেয়েছে আর্জেন্টিনা। শিরোপা জয়ের আনন্দ উদযাপন করতে বরগুনার পাথরঘাটার রায়হানপুর ইউনিয়নে আর্জেন্টিনা ও ব্রাজিল সমর্থকদের জন্য প্রীতিভোজের আয়োজন করা হয়।

স্থানীয়রা জানান, রবিবার (১৮ ডিসেম্বর) রাতে স্থানীয় আর্জেন্টিনা সমর্থকদের প্রীতিভোজের জন্য একটি গরু উপহার দেন বরগুনা-২ আসনের সংসদ সদস্য শওকত হাসানুর রহমান রিমন। রাতের প্রীতিভোজে স্থানীয় ৫ শতাধিক আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থক অংশ নেয়।

রায়হানপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান রুপক বিষয়টি নিশ্চিত করে বলেন, আর্জেন্টিনা ফাইনালে উঠার পর দলের সমর্থকদের প্রীতিভোজের জন্য উপহার হিসেবে একটি গরু দেন সংসদ সদস্য শওকত হাসানুর রহমান রিমন। পরে আর্জেন্টিনা ও ব্রাজিলের সমর্থকরা প্রীতিভোজে অংশ নেয়।

উপস্থিত সমর্থকরা জানান, সৈয়দ ফজলুল হক ডিগ্রি কলেজ মাঠে বড় পর্দায় খেলা দেখার আয়োজন করা হয়। একদিকে চলছিল রান্না। অন্যদিকে খেলা উপভোগ করা দর্শকদের উত্তেজনা। খেলার পর আর্জেন্টিনার জয়ের আনন্দে হাসিমুখে ব্রাজিলসহ সব সমর্থকদের নিয়ে প্রীতিভোজ করে আর্জেন্টাইন সমর্থকরা।

কাজী রাকিব নামে আর্জেন্টিনার এক সমর্থক বলেন, গতকাল রাতে বিশ্বকাপের ফাইনালে ফ্রান্সের মুখোমুখি হয়েছিল আর্জেন্টিনা। ম্যাচ ঘিরে আর্জেন্টিনা সমর্থকদের মধ্যে থমথমে অবস্থা ছিল। তবে খেলায় জয়লাভ করার আনন্দ ও উল্লাসে ব্রাজিল সমর্থকদের নিয়ে ভোজন শেষ করে বাড়ি ফিরেন আর্জেন্টাইন সমর্থকরা।

মেসিদের জয়ে শুধু পাথরঘাটাতেই নয়, ব্রাজিল সমর্থকদের নিয়ে প্রীতিভোজের এমন চিত্র দেখা গেছে বরগুনার টাউনহল এলাকায়ও। তবে ওই এলাকার কয়েকজন আর্জেন্টাইন সমর্থক মিলে টাকা তুলে ৫ শতাধিক মানুষকে এ প্রীতিভোজ করান বলে জানান আয়োজকরা।

Back to top button