খেলাধুলা

মিরাজ যে ভালো খেলবে তা আমার স্ত্রী আগেই বলেছিল

তিন ম্যাচ ওয়ানডে সিরিজের দুটিতেই ভারত হারায় সিরিজ জিতলো টাইগাররা। তাই এক ম্যাচ হাতে রেখেই সিরিজ জেতার উৎসবে ভাসছে গোটা টাইগার শিবির। দুই ম্যাচেই নিজেকে পরিপূর্ণভাবে মেলে ধরতে পেরেছেন মেহেদী হাসান মিরাজ। দুই ম্যাচেই জিতেছেন ম্যাচসেরার পুরস্কার।

বুধবার (৭ ডিসেম্বর) মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে প্রথম ম্যাচে ১ উইকেটে হারার পর দ্বিতীয় ম্যাচেও ৫ রানে হারে ভারত। প্রথম ম্যাচে শেষ উইকেট জুটিতে ৫১ রানের অবিশ্বাস্য জুটি গড়ে দলকে জেতান মেহেদী হাসান মিরাজ ও মোস্তাফিজুর রহমান। দ্বিতীয় ম্যাচে টানা ৬ উইকেট হারানোর পর হাল ধরেন মেহেদী হাসান মিরাজ। ক্যারিয়ারের প্রথম ওয়ানডে সেঞ্চুরির দেখাও পেয়ে যান তিনি।

বাংলাদেশ সিরিজ জেতায় ম্যাচ শেষে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন উচ্ছ্বাসিত হয়ে বলেন, সিরিজ শুরু হওয়ার আগে থেকেই আমার ধারণা ছিল অন্তত একটা ম্যাচ জিতব। তবে এখন পর্যন্ত যা দেখছি, সত্যি আশ্চর্য হয়ে গিয়েছি। মিরাজকে তো আমরা হিসেবের মধ্যে ধরিনি, কিন্তু দেখেন সেই সবচেয়ে ভাল খেলেছে।

তিনি বলেন, প্রথমটাতে যেমন মিরাজ দূর্দান্ত খেলেছে তেমনি দ্বিতীয়টাতেও সে ছিল অনবদ্য। সে যে ভাল খেলবে তা আমার স্ত্রী আগেই বলেছিল। আমি অবশ্য বলেছিলাম আরে, পরপর দুদিন কিভাবে ভাল খেলে। কিন্তু দেখেন আজকেও ছেলেটা ভাল খেলেছে।

তিনি আরও বলেন, সবকিছুই ভাল ছিল তবে দুটো ক্যাচ মিস ছাড়া। এ বিষয়টি বাদ দিলে আজকে সবাই ভাল খেলেছে।

Back to top button