খেলাধুলা

মেসির সঙ্গে বাজিতে হেরেছি, তবে টাকা দেব না : পোল্যান্ড গোলকিপার

নিউজ ডেস্ক- আর্জেন্টিনার জন্য সেটা ছিল বাঁচা-মরার ম্যাচ, আর পোল্যান্ডের জন্য ততটা গুরুত্বপূর্ণ ছিল না। এমন ম্যাচের প্রথমার্ধে লিওনেল মেসির সঙ্গে একটি বিতর্কিত পেনাল্টির সিদ্ধান্ত নিয়ে বাজি ধরেছিলেন পোল্যন্ডের গোলকিপার ভয়চেক সেজনি। সেই বাজিতে তিনি হেরেও গেছেন। তবে বাজির ১০০ ইউরো তিনি মেসিকে দেবেন না বলে ম্যাচ শেষে জানিয়েছেন।

ঘটনা ম্যাচের ৩৯ মিনিটের। দারুণ থ্রু বল নিয়ে পোল্যান্ডের রক্ষণে ঢুকে পড়েন ইউলিয়ান আলভারেজ। তার আক্রমণ ঠেকাতে গিয়ে সেজনির হাত গিয়ে লাগে মেসির মুখে। এটাকে পেনাল্টি ঘোষণা করা হবে কি না, তার জন্য ভিএআরের আশ্রয় নেন রেফারি। ওই সময় মেসির সঙ্গে বাজি ধরেন সেজনি। তিনি বলেন, রেফারি এটাকে পেনাল্টি দিলে মেসিকে ১০০ ইউরো দেবেন। একটু পরই ভিএআরের মাধ্যমে সেটাকে পেনাল্টি ঘোষণা করেন রেফারি। মেসির নেওয়া পেনাল্টি শট ঠেকিয়েও দেন সেজনি।

ম্যাচ শেষে নরওয়ের একটি টিভি চ্যানেলকে পোলিশ গোলকিপার বলেন, ‘পেনাল্টির সিদ্ধান্তের আগে তার সঙ্গে কথা হয়। বলেছি, রেফারি এটি পেনাল্টি দিলে তোমাকে ১০০ ইউরো দেব। কিন্তু মেসির সঙ্গে তো বাজিতে হেরে গেছি। জানি না বিশ্বকাপে এসব বৈধ কি না। তারা হয়তো আমাকে শাস্তিও দিতে পারে। তবে এটা নিয়ে ভাবছি না। আমি মেসিকে টাকাটা দেব না। আমার মনে হয় না সে ১০০ ইউরোর জন্য দুশ্চিন্তা করবে। তার অনেক টাকা-পয়সা আছে। ’

Back to top button