বড়লেখামৌলভীবাজার

বড়লেখায় কিশোর বলাৎকারে অভিযুক্ত ২ জন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক : মৌলভীবাজারের বড়লেখায় ইলেক্ট্রিশিয়ানের সহকারীর কাজে নিয়ে হতদরিদ্র এক কিশোরকে ভয় দেখিয়ে বলাৎকারের অভিযোগে দায়েরকৃত মামলায় দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার দিবাগত রাতে পুলিশ তাদের গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃতরা হলেন রাসেল আহমদ (২২) ও তার সহযোগী কয়ছর আহমদ (১৯)। রাসেল উপজেলার সুজাউল গ্রামের রুনু মিয়ার ছেলে ও কয়ছর উত্তর শাহবাজপুর ইউনিয়নের সায়পুর গ্রামের আব্দুল আজিজের ছেলে। মঙ্গলবার বিকেলে পুলিশ তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে।

থানা পুলিশ ও ভিকটিম কিশোরের পরিবারের সূত্রে জানা গেছে, আসামী কয়ছর আহমদ ইলেক্ট্রিশিয়ানের কাজ করে। রোববার সন্ধ্যায় সে ভিকটিমের বাড়িতে গিয়ে সহকারী হিসেবে এক জায়গায় কাজে নেওয়ার প্রস্তাব দেয়। ভিকটিম কিশোর ২০০ টাকা পারিশ্রমিকের আশায় কয়ছরের সাথে কাজে যায়। কয়ছর আহমদ তাকে প্রধান আসামী রাসেল আহমদের বাড়িতে নিয়ে যায়। সেখানে গিয়ে ভিকটিমকে বলে ‘তুমি তার সাথে যাও, সে কাজ করাবে। পরে একটি নির্জন স্থানে নিয়ে ভয় দেখিয়ে জোরপূর্বক তাকে বলাৎকার করে।

এ ঘটনায় নির্যাতিত কিশোর অসুস্থ হয়ে পড়ে এবং বাড়ির লোকজনকে ঘটনা জানায়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা শেষে সোমবার রাতে ভিকটিম কিশোরের বাবা রাসেল আহমদ ও তার সহযোগী কয়ছর আহমদের বিরুদ্ধে থানায় মামলা করেন। রাতেই শাহবাজপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ ইন্সপেক্টর রবিউল হকের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করেন।

বড়লেখা থানার ওসি ইয়ারদৌস হাসান জানান, মামলা দায়েরের পরই পুলিশ বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে কিশোর নির্যাতন মামলার দুই আসামীকেই গ্রেফতার করেছে। মঙ্গলবার আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে পাঠানো হয়েছে।

Back to top button